Nachiketa Chakraborty

Nachiketa Health Camp: নচিকেতার অনুরাগীদের স্বাস্থ্য শিবির হাওড়ায়,  উপস্থিত ‘আগুনপাখি’

প্রায় ৪৫০ গ্রামবাসী শিবিরে অংশ নেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নচিকেতা চক্রবর্তী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ২৩:১০
Share:

অনুরাগীদের সঙ্গে নচিকেতা। —নিজস্ব চিত্র।

স্বেচ্ছাসেবী সংস্থা অগ্রগতির উদ্যোগে অনুষ্ঠিত হল স্বাস্থ্য শিবির। এই সংস্থা সঙ্গীত শিল্পী নচিকেতার অনুরাগী। শনিবারের অনুষ্ঠানে সহযোগী সংগঠন হিসাবে ছিল আগুনপাখি নচিকেতা ফ্রেন্ডস ফোরাম।

Advertisement

শনিবার গ্রামীন হাওড়ার আমতা ১, আমতা ২ ও উদনারায়ণপুর ব্লকের বন্যায় দুর্গত গ্রামবাসীদের সাহায্যের জন্য বিনামূল্যে স্বাস্থ্যপরীক্ষা শিবিরও হয় আমতা রসপুর এলাকায়। শিবিরে বিভিন্ন রকমের স্বাস্থ্য পরীক্ষা করা হয়। প্রায় ৪৫০ গ্রামবাসী শিবিরে অংশ নেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নচিকেতা চক্রবর্তী। এ ছাড়াও উপস্থিত ছিলেন উলুবেড়িয়া উত্তর কেন্দ্রের বিধায়ক নির্মল মাঝি, তৃণমূল নেত্রী দোলা সেন, কামারহাটির বিধায়ক মদন মিত্র-সহ অন্যান্য বিশিষ্ট জনেরা।

অগ্রগতির সম্পাদক তপন মন্ডল জানান, এই সংস্থা দীর্ঘ দিন ধরে সমাজসেবা মূলক কাজ করে চলেছে। এই মাসটি সঙ্গীত শিল্পী নচিকেতা চক্রবর্তীর জন্ম মাস। সেই জন্য প্রতিবারের মতো আগুনপাখি নচিকেতা ফ্রেন্ডস ফোরাম এবারও স্বাস্থ্য শিবিরের আয়োজন করছে। অগ্রগতি প্রথমবার তাদের সঙ্গে মিলিত হয়ে বড় ভাবে স্বাস্থ্য শিবির করল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন