Howrah

পরীক্ষা দিতে বেরিয়ে আর ফেরেনি উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী! তদন্তে হাওড়ার পুলিশ

পুলিশ সূত্রে খবর, নিখোঁজ পরীক্ষার্থীর সিট পড়েছে হাওড়ার বড়গাছিয়া হাই স্কুলে। পরীক্ষা দিতে বেরিয়ে ওই ছাত্র আর বাড়ি ফেরেনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ২১:৪৩
Share:

নিখোঁজ ছাত্রে নাম সাগরদ্বীপ। পরীক্ষা দিতে বেরিয়ে আর বাড়ি ফেরেননি তিনি। —নিজস্ব চিত্র।

উচ্চ মাধ্যমিকের প্রথম পরীক্ষা ছিল মঙ্গলবার। বাড়ি থেকে পরীক্ষা দিতে বেরিয়েছিলেন হাওড়ার গুমাডিঙি আমতলা মুন্সিরহাটের পরীক্ষার্থী সাগরদ্বীপ ঘোষ। কিন্তু পরীক্ষার পর আর তিনি বাড়ি ফেরেননি। বিভিন্ন জায়গায় খোঁজখবর করেও ছাত্রের সন্ধান না পেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছে পুলিশ। চলছে তদন্ত।

Advertisement

পুলিশ সূত্রে খবর, নিখোঁজ পরীক্ষার্থীর সিট পড়েছে হাওড়ার বড়গাছিয়া হাই স্কুলে। পরীক্ষা দিতে বেরিয়ে ওই ছাত্র আর বাড়ি ফেরেনি। ছাত্রের পরিবার জগৎবল্লভপুর থানায় নিখোঁজ ডায়েরি করেছে। কিন্তু এখনও ছাত্রের খোঁজ মেলেনি বলে পুলিশ সূত্রে খবর।

নিখোঁজ পরীক্ষার্থীর বাবা সুভাষ ঘোষ বলেন, ‘‘সকাল ৮টা নাগাদ ছেলেকে টোটোতে তুলে দিয়েছিলাম। সঙ্গে যেতে চেয়েছিলাম। কিন্তু ও রাজি হয়নি। তার পর বেলা ২টো বেজে গেলেও ছেলে আর ফেরেনি। আমরা খোঁজাখুঁজি শুরু করি। কিন্তু কোথাও পাইনি।’’ তিনি আরও জানান, খোঁজ নিতে গিয়ে কয়েক জনের কাছে শুনেছেন জগৎবল্লভপুর-চাঁদনি মোড়ে টোটো থেকে নেমে সাগর কারও বাইকের পিছনের আসনে বসে চলে যায়। পরীক্ষাকেন্দ্রে না গিয়ে সে অন্য কোথায় গিয়েছে তা জানা যায়নি।

Advertisement

ছাত্রের মা ঝুমা ঘোষের দাবি, ‘‘পরীক্ষা নিয়ে ছেলের কোনও ভয়-আতঙ্ক ছিল না। তার পরেও কেন সে পরীক্ষা দিতে গেল না, তা বুঝে উঠতে পারছি না।’’

মঙ্গলবার সন্ধ্যায় পরিবারের লোকজন এবং গ্রামবাসী থানায় গিয়ে নিখোঁজ ডায়েরি করেছেন। সবাই চাইছেন ভালয় ভালয় ছেলেটি বাড়ি ফিরে আসুক। পুলিশ সূত্রে খবর, নিখোঁজ ছাত্রের খোঁজে রাস্তা এবং আশপাশ এলাকার সিসি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন