water

Water Purifier: আসল বলে বিক্রি হত নকল ওয়াটার ফিল্টার সামগ্রী, ডানকুনি থেকে জালে মূল পাণ্ডা

ডানকুনির লজিস্টিক হাবে নকল ওয়াটার ফিল্টার সামগ্রী বিক্রির কারবার চলছিল। এ নিয়ে ডানকুনি থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল আগেই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ডানকুনি শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২২ ২০:২০
Share:

উদ্ধার হওয়া সামগ্রী। —নিজস্ব চিত্র।

নামীদামি সংস্থার স্টিকার সেঁটে নকল ওয়াটার ফিল্টার সামগ্রী বিক্রির চক্র চলছিল হুগলির ডানকুনিতে। রমরমিয়ে চলছিল সেই ব্যবসা। বুধবার পুলিশ সেই চক্রের পাণ্ডাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে এক ব্যক্তিকে।
ডানকুনির লজিস্টিক হাবে নকল ওয়াটার ফিল্টার সামগ্রী বিক্রির কারবার চলছিল। এ নিয়ে ডানকুনি থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল আগেই। মঙ্গলবার রাতে সেখানে হানা দিয়ে প্রচুর ওয়াটার ফিল্টার ক্যান্ডেল এবং ওয়াটার ফিল্টার সামগ্রী আটক করেছে পুলিশ। পাশাপাশি গ্রেফতার করা হয়েছে শ্রীকান্ত মণ্ডল নামে ওই চক্রের এক পাণ্ডাকে।

Advertisement

যে নামী সংস্থাটির ওয়াটার ক্যান্ডল এবং অন্যান্য সামগ্রী নকল হচ্ছিল, সেই সংস্থার তরফে পুলিশে অভিযোগ জানানো হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দিল্লি, গুজরাত থেকে এই সব নকল সামগ্রী আনা হত। ধৃতকে বুধবার শ্রীরামপুর আদালতে হাজির করে পুলিশ। ধৃতকে তিন দিনের পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন