Theft

দিল্লি গিয়েছেন দম্পতি, চন্দননগরে ফাঁকা বাড়ি থেকে লুট নগদ টাকা এবং সোনার গয়না

দিল্লিতে পাইলট হওয়ার প্রশিক্ষণ নিচ্ছেন ছেলে। তাঁর কাছে দিন কয়েকের জন্য গিয়েছেন দম্পতি। সেই সুযোগে মিষ্টান্ন ব্যবসায়ীর বাড়িতে হানা দিয়ে নগদ টাকা এবং সোনার গয়না লুট করার অভিযোগ উঠল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চন্দননগর শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৩:২৭
Share:

ব্যবসায়ীর সর্বস্ব লুট। — নিজস্ব চিত্র।

দিল্লিতে পাইলট হওয়ার প্রশিক্ষণ নিচ্ছেন ছেলে। তাঁর কাছে দিন কয়েকের জন্য গিয়েছেন দম্পতি। সেই সুযোগে মিষ্টান্ন ব্যবসায়ীর বাড়িতে হানা দিয়ে নগদ টাকা এবং সোনার গয়না লুট করার অভিযোগ উঠল। মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটেছে হুগলির চন্দননগরে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

চন্দননগর নাড়ুয়ায় বছর দুয়েক আগে দোতলা বাড়ি করেছেন মিষ্টান্ন ব্যবসায়ী সুদীপ মোদক। পোলবার মহানাদ চৌমাথায় রয়েছে তাঁর মিষ্টির দোকান। সুদীপের ছেলে দেবমাল্য পাইলট হওয়ার প্রশিক্ষণ নিচ্ছেন দিল্লিতে। দিন পাঁচেক আগে দিল্লিতে ছেলের কাছে যান সস্ত্রীক সুদীপ। তাঁর নাড়ুয়ার বাড়ি দেখাশোনা করছিলেন শ্বশুরবাড়ির লোকজন। মঙ্গলবার রাতে কেউ ছিলেন না তাঁদের বাড়িতে। সেই সুযোগ নিয়ে হানা দেয় চোরেরা। সুদীপের বাড়ির আলমারি ভেঙে নগদ ৫০ হাজার টাকা এবং তিরিশ ভরি সোনা লুট করা হয় বলে অভিযোগ।

চুঁচুড়ার শুঁড়িপাড়ায় শ্বশুরবাড়ি সুদীপের। তাঁর শাশুড়ি রীতা দাস বলেন, ‘‘মেয়ে এবং জামাই কাল বাড়ি ফিরবে। তাই আজ সকালে মেয়ের বাড়িতে এসেছিলাম। এসে দেখতে পাই সদর দরজার তালা ভাঙা। ঘরের ভিতরে আলমারির তালা এবং লকার ভেঙে সর্বস্ব চুরি করেছে চোরেরা। দিনের বেলায় আমার ছোটো মেয়ে এখানে এসে থাকত। তবে গতকাল ও আসতে পারেনি। সেই সুযোগেই হানা দেয় চোরেরা।’’ এ নিয়ে অভিযোগ জানানো হয়েছে চন্দননগর থানায়। ঘটনাস্থল খতিয়ে দেখার পর তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন