Crime

ভোরে বৃদ্ধার কান ছিঁড়ে দুল ছিনতাই হিন্দমোটরে

তারা পিছন থেকে কমলাকে জাপটে ধরে কান থেকে দুল ছিঁড়ে নেয়। কমলা এক দুষ্কৃতীকে জাপটে ধরে ফেললে ধস্তাধস্তি হয়। তিনি পড়ে যান। কপাল কেটে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উত্তরপাড়া শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ০৯:১৩
Share:

দুল ছিনতাই করে চম্পট দুষ্কৃতীর। প্রতীকী চিত্র।

বাড়ির সামনে ফুল তুলছিলেন এক বৃদ্ধা। সেই সময় দুই দুষ্কৃতী মোটরবাইকে চেপে এসে তাঁর কান থেকে সোনার দুল ছিঁড়ে নিয়ে পালাল। তাতে কমলা সেন নামে ছেষট্টি বছরের ওই বৃদ্ধার কানের একাংশ কার্যত ছিঁড়ে গিয়েছে। তাঁর কানে অস্ত্রোপচার করতে হয়েছে।

Advertisement

শনিবার, পয়লা বৈশাখের ভোরে হুগলির হিন্দমোটরের তেঁতুলতলার এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে। পুলিশি নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। চন্দননগর কমিশনারেটের পুলিশ রাত পর্যন্ত ওই দুই দুষ্কৃতীকে ধরতে পারেনি। তারা জানিয়েছে, দুষ্কৃতীদের খোঁজ এবং ছিনিয়ে নেওয়া কানের দুল উদ্ধারের চেষ্টা চলছে।

কমলার পরিবারের লোকজনের অভিযোগ, ভোর সাড়ে পাঁচটা নাগাদ ওই দুই দুষ্কৃতী আচমকা হামলা করে। দুষ্কৃতীদের মুখ গামছা দিয়ে বাঁধা ছিল। তারা পিছন থেকে কমলাকে জাপটে ধরে কান থেকে দুল ছিঁড়ে নেয়। কমলা এক দুষ্কৃতীকে জাপটে ধরে ফেললে ধস্তাধস্তি হয়। তিনি পড়ে যান। কপাল কেটে যায়। দুষ্কৃতীরা পালায়। কমলার চিৎকারে বাড়ির লোকেরা চলে আসেন। তাঁকে উত্তরপাড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর মেয়ে মিতালি পাল সেন সন্ধ্যায় উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের করেন।

Advertisement

এর আগে উত্তরপাড়ায় ফাঁকা বাড়িতে চুরির কার্যত ধুম লেগেছিল। একের পর এক চুরির ঘটনায় ঘুম উবেছিল শহরবাসীর। মাস কয়েক আগে এক পুলিশকর্মীর স্ত্রীর গলার হার ছিনতাই হয়। শহরের নিরাপত্তায় পুলিশের মোটরবাইক বাহিনী তৈরি করা হয়। এর পরে বৃদ্ধার কানছিঁড়ে দুল ছিনিয়ে নেওয়ার ঘটনায় নিরাপত্তা নিয়ে ফের দুশ্চিন্তায় পড়লেন সাধারণ মানুষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন