arrest

Arrest: চাকরি দেওয়ার নাম করে ‘প্রতারণা’! পুলিশের জালে বিধানসভা ভোটের বিজেপি প্রার্থী

অভিযোগ, সুমিতরঞ্জন কাঁড়ার চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা নেন। কিন্তু কারও চাকরি হয়নি। সুমিতরঞ্জন কয়েক জনকে চেক দেন যা বাউন্স করে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ১৮ জুন ২০২২ ১১:৫৮
Share:

ধৃত সুমিতরঞ্জন কাঁড়ার। নিজস্ব চিত্র।

প্রাথমিক স্কুলে শিক্ষক-শিক্ষিকার পদে চাকরি দেওয়ায় নাম করে প্রতারণার অভিযোগে এ বার পুলিশের জালে হাওড়ার এক বিজেপি প্রার্থী। হাওড়ার উদয়নারায়ণপুরের বিজেপি নেতা সুমিতরঞ্জন কাঁড়ারকে পুলিশ গ্রেফতার করেছে। গত বিধানসভা নির্বাচনে উদয়নারায়ণপুর কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হয়েছিলেন তিনি।

Advertisement

কিছু দিন আগে উদয়নারায়ণপুর এলাকায় সুমিতরঞ্জনের বিরুদ্ধে বিক্ষোভ দেখান চাকরিপ্রার্থীরা। তাঁদের অভিযোগ, সুমিতরঞ্জন প্রাথমিক বিদ্যালয়ে চাকরি দেওয়ার নামে বহু বেকার ছাত্রছাত্রীর থেকে লক্ষ লক্ষ টাকা তুলেছেন। কিন্তু তিনি চাকরি দিতে পারেননি। এর পর টাকা ফেরত চাইলে সুমিতরঞ্জন কয়েক জন চাকরিপ্রার্থীকে চেক দেন। কিন্তু সেই চেক বাউন্স করে বলে অভিযোগ চাকরিপ্রার্থীদের। এর পর তাঁরা পুলিশের দ্বারস্থ হন। ঘটনার তদন্ত শুরু করে উদয়নারায়ণপুর থানার পুলিশ।

শুক্রবার রাতে হাওড়ার ফ্ল্যাট থেকে অভিযুক্ত বিজেপি নেতা সুমিতরঞ্জনকে গ্রেফতার করেছে উদয়নারায়ণপুর থানার পুলিশ। সেই খবর চাউর হতেই থানায় চাকরিপ্রার্থীরা জড়ো হন। সেখানে তাঁরা বিক্ষোভ দেখান। তাঁদের দাবি, গোটা ঘটনার সিআইডি তদন্ত করতে হবে।

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন