bike accident

বাইকের ধাক্কায় ছিটকে দেওয়ালে ধাক্কা, মাথায় চোট লেগে আবার হাওড়ায় মৃত্যু পথচারীর

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাত দেড়টা নাগাদ জগদীশপুরের সেনপাড়া এলাকায় একটি বাইক সজোরে ধাক্কা মারে এক জনকে। ধাক্কার জেরে ওই পথচারী আছড়ে পড়েন রাস্তার ধারে ধাকা একটি দেওয়ালে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১১:৩১
Share:

বেপরোয়া বাইকের ধাক্কায় মৃত্যু হল এক পথচারীর। নববর্ষের রাতে এই ঘটনা ঘটেছে হাওড়ার জগদীশপুর সেনপাড়া এলাকায়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পাশাপাশি, দুই বাইক আরোহীও জখম হয়েছেন ওই সংঘর্ষে। তাঁরা ভর্তি হাসপাতালে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাত দেড়টা নাগাদ জগদীশপুরের সেনপাড়া এলাকায় একটি বাইক সজোরে ধাক্কা মারে এক জনকে। ধাক্কার জেরে ওই পথচারী আছড়ে পড়েন রাস্তার ধারে থাকা একটি দেওয়ালে। তাঁর মাথায় গুরুতর আঘাত লাগে। দুর্ঘটনার জেরে জখম হন দুই বাইক আরোহীও। পুলিশ তিন জনকে উদ্ধার করে নিয়ে যায় জগদীশপুর ব্লক স্বাস্থ্য কেন্দ্রে। সেখানে চিকিৎসকরা পথচারীকে মৃত বলে জানান। দুই বাইক আরোহীর শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় তাঁদের স্থানান্তরিত করা হয় হাওড়া জেলা হাসপাতালে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাইক আরোহীদের হেলমেট ছিল না। নিহতের নাম রামকৃষ্ণ বড়াল। তিনি জগদীশপুর কোয়ালপাড়ার বাসিন্দা। পুলিশ সূত্রে জানা গিয়েছে মত্ত অবস্থায় ছিল দুই যুবক। তার জেরেই নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে।

সোমবারই হাওড়ার ডুমুরজলা স্টেডিয়াম লাগোয়া এলাকায় জনবহুল রাস্তায় গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনা ঘটে। গাড়ির ধাক্কায় জখম হন দু’জন। অভিযুক্ত চালক এবং গাড়িটিকে আটক করেছে চ্যাটার্জিহাট থানার পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন