Murder

Murder: জেলফেরত যুবককে গুলি করে খুন হাওড়ায়! বাড়ি থেকে বেরোতেই ঘিরে ধরে পর পর গুলি

প্রাথমিক ভাবে পুলিশের ধারণা, পুরনো শত্রুতার জেরেই তাঁকে খুন করা হয়েছে। কারণ এর আগেও বাড়িতে ঢুকে তাপসকে খুনের চেষ্টা করা হয়েছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ১৫ মে ২০২২ ১১:৫৬
Share:

যুবককে গুলি করে খুন। —নিজস্ব চিত্র।

জেলফেরত এক যুবককে গুলি করে খুনের ঘটনা ঘটল হাওড়ার ডোমজুড়ের মাকড়দহে। রবিবার সকালে তাপস গলুই (৪৫) নামে ওই ব্যক্তিকে গুলি করে খুন করে দুষ্কৃতীরা। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ওই কাণ্ডে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি সিসি ক্যামেরার ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে।
ডোমজুড়ের মাকড়দহের বাসিন্দা তাপস। রবিবার সাড়ে ন’টা নাগাদ বাড়ি থেকে স্কুটিতে চড়ে বেরিয়েছিলেন তিনি। বাড়ির কাছেই তাঁকে ঘিরে ধরে গুলি করে দুই দুষ্কৃতী। ঘটনাস্থলে মৃত্যু হয় তাপসের। তাঁকে মোট পাঁচটি গুলি করা হয়। মাথা এবং শরীরের অন্যত্র গুলি লাগে তাপসের। তাঁর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। পাশাপাশি ঘটনার তদন্তও শুরু করেছে।

Advertisement

তাপসের বিরুদ্ধে খুন, তোলাবাজি-সহ নানা অভিযোগ রয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে বেশ কিছু দিন হাওড়া সংশোধনাগারেও কাটাতে হয় তাঁকে। সম্প্রতি তিনি জামিন পেয়েছিলেন। প্রাথমিক ভাবে পুলিশের ধারণা, পুরনো শত্রুতার জেরেই তাঁকে খুন করা হয়েছে। কারণ, এর আগেও তাপসের বাড়িতে দুষ্কৃতীরা ঢুকে তাঁকে খুনের চেষ্টা করেন বলে অভিযোগ উঠেছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন