Kali Puja 2023

শব্দতাণ্ডবের বিরুদ্ধে কড়া ব্যবস্থার হুঁশিয়ারি

দর্শনার্থীদের সুবিধার্থে একটি গাইড ম্যাপ করা হবে। পান্ডুয়া হাসপাতালের সামনে পুলিশ শিবর থেকে শিশুদের পরিচয় লেখা কার্ড বিলি করা হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পান্ডুয়া শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ০৮:২২
Share:

চলছে বৈঠক। —নিজস্ব চিত্র।

কালীপুজোর প্রস্তুতি নিয়ে পুজো কমিটিগুলিকে নিয়ে বৈঠক করল পান্ডুয়ার পুলিশ-প্রশাসন। শনিবার পান্ডুয়া থানা প্রাঙ্গণের ওই বৈঠকে পুজোর দিনগুলিতে জোরে মাইক বাজানো নিয়ে সতর্ক করা হয়। ডিজে বাজানো যে আইনবিরোধী, মনে করিয়ে দেওয়া হয় তাও। কোনও ক্লাবের বিরুদ্ধে শব্দ তাণ্ডবের অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থার হুঁশিয়ারিও দেওয়া হয়।

Advertisement

কালীপুজোর সন্ধ্যা অর্থাৎ ১২ তারিখে সকাল থেকে ১৫ তারিখ রাত পর্যন্ত ভারী যান চলাচল বন্ধ থাকবে জিটি রোডে। প্রথম দিন স্থানীয় রাস্তায় এবং বাকি তিন দিন জিটি রোডে রাত ১২টা অবধি সমস্ত টোটো, অটো এমনকি মোটরবাইক চলাচল বন্ধ করা হবে।

দর্শনার্থীদের সুবিধার্থে একটি গাইড ম্যাপ করা হবে। পান্ডুয়া হাসপাতালের সামনে পুলিশ শিবর থেকে শিশুদের পরিচয় লেখা কার্ড বিলি করা হবে। সাধারণ মানুষ ও দর্শনার্থীদের সুবিধার্থে রাস্তার মোড়ে পানীয় জলের ব্যবস্থা থাকবে। ৭ ও ৮ নভেম্বর পান্ডুয়া ব্লক দফতর থেকে কালীপুজো কমিটিগুলির অনুমতির জন্য আবেদন গ্রহণ করা হবে।

Advertisement

এ দিনের সভায় উপস্থিত ছিলেন স্থানীয় বিধায়ক রত্না দে নাগ, বিডিও সেবন্তী বিশ্বাস, পান্ডুয়া পঞ্চায়েত সমিতির সভাপতি ময়না মাঝি ও পুলিশের কর্তারা। মাইক ইউনিয়ন, বিদ্যুৎ, স্বাস্থ্য দফতরের আধিকারিক এবং জিআরপিও হাজির ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন