police

লকডাউন বিধি মানতে বলায় ইটবৃষ্টি, আরামবাগে আক্রান্ত পুলিশকর্মীরা

আরামবাগের কেশবপুর এলাকায় পুলিশ দিয়ে দেখে, গ্রামবাসীরা এলাকায় ঘোরাঘুরি করছেন। বাড়ি চলে যেতে বলতেই পুলিশের সঙ্গে গ্রামবাসীদের বচসা শুরু হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আরামবাগ শেষ আপডেট: ২১ মে ২০২১ ১৬:৩৪
Share:

ভাঙচুর হওয়া পুলিশের গাড়ি। নিজস্ব চিত্র।

লকডাউনের মতো বিধিনিষেধ পালন নিশ্চিত করতে বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে পুলিশ। বৃহস্পতিবার রাতে এ রকমই এক অভিযানে হুগলি জেলার আরামবাগের পূর্ব কেশবপুর এলাকায় গিয়েছিল পুলিশ। সেখানে গিয়ে গ্রামবাসীদের হাতে আক্রান্ত হতে হল পুলিশকে। তাদের গাড়িও ভাঙচুর করা হয়েছে। ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন পুলিশকর্মী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ওই এলাকায় মোতায়েন করা হয়েছে র‌্যাফ।

Advertisement

আরামবাগের কেশবপুর এলাকায় পুলিশ দিয়ে দেখে, গ্রামবাসীরা এলাকায় ঘোরাঘুরি করছেন। বাড়ি চলে যেতে বলতেই পুলিশের সঙ্গে গ্রামবাসীদের বচসা শুরু হয়। এর পরই বাধে খণ্ডযুদ্ধ। পুলিশের গাড়ি লক্ষ্য করে ইট ছোড়েন স্থানীয়রা। যার জেরে জখম হন বেশ কয়েকজন পুলিশকর্মী। ইটের আঘাতে ভাঙে পুলিশের গাড়ির কাচও। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ বাহিনী। চিকিৎসার জন্য আহত পুলিশকর্মীদের নিয়ে যাওয়া হয়েছে আরামবাগ মহকুমা হাসপাতালে।

পুলিশের উপর আক্রমণের ঘটনা নিয়ে হুগলি গ্রামীণ পুলিশ সুপার আমনদীপ বলেছেন, ‘‘লকডাউনে একসঙ্গে অনেক লোকের জমায়েত ছিল। পুলিশ সেখানে গেলে হঠাৎ পুলিশের উপর আক্রমণ করা হয়। গাড়ি ভাঙচুর করা হয়। ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন