TMC

দলবদল করছেন তৃণমূল বিধায়ক? পোস্টার ঘিরে অসিত-লকেটের তরজা শুরু চুঁচুড়ায়

চুঁচুড়া স্টেশন-সহ বিভিন্ন এলাকায় দেখা গিয়েছে কিছু হাতে লেখা পোস্টার। তাতে লেখা, ‘‘হুঁশিয়ার, অত্যাচারী, অহঙ্কারী চুঁচুড়ার তৃণমূল বিধায়ককে বিজেপিতে নেওয়া চলবে না।’’ এই পোস্টার ঘিরে জল্পনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১৩:০৮
Share:

পোস্টার ঘিরে তৃণমূল বিধায়ক অসিত চট্টোপাধ্যায় এবং বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের মধ্যে তরজা। — নিজস্ব চিত্র।

তৃণমূল বিধায়কের দলবদলের ইঙ্গিত দিয়ে পোস্টার দেখা গেল হুগলির চুঁচুড়ায়। আর সেই পোস্টার ঘিরেই শুরু হয়েছে চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার এবং স্থানীয় সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের মধ্যে তরজা।

Advertisement

শনিবার চুঁচুড়া স্টেশন-সহ বিভিন্ন এলাকায় দেখা গিয়েছে কিছু হাতে লেখা পোস্টার। তাতে লেখা, ‘হুঁশিয়ার, অত্যাচারী, অহঙ্কারী চুঁচুড়ার তৃণমূল বিধায়ককে বিজেপিতে নেওয়া চলবে না।’ ওই পোস্টার দেওয়া হয়েছে ‘আমরা বিজেপির সৈনিক’ নামে একটি সংগঠনের তরফে। আর ওই পোস্টার ঘিরেই দানা বেঁধেছে অসিতের দলবদলের জল্পনা। যদিও এ নিয়ে অসিত বলেন, ‘‘বিজেপি পাগলের দল। ওরা নিজেদের দলীয় দফতরেই কিছু পোস্টার লাগিয়ে দিচ্ছে। হয় ওরা উন্মাদ না হলে মদ্যপ। আমার কাছে খবর আছে লকেটই নাকি তৃণমূলে আসবেন। আমার বিজেপিতে যাওয়ার খবর ওরা কোথা থেকে পেল?’’

এ নিয়ে অসিতকে পাল্টা আক্রমণ করেছেন লকেট। হুগলির সাংসদের মন্তব্য, ‘‘পোস্টার কে দিয়েছে জানি না। তবে নিজে বাঁচার জন্য ওঁর যদি সুপ্ত বাসনা থেকে থাকে সেটা পূরণ হবে না।’’ দলবদল প্রসঙ্গে লকেটের মন্তব্য, ‘‘এ সব নিয়ে কিছু বলা মানে ওঁকে নম্বর দেওয়া। লাঠি নিয়ে উনি বিজেপি কর্মীদের উপর ঝাঁপিয়ে পড়েছিলেন। গুন্ডামি, দুর্নীতি ওদের দলের মজ্জাগত। ওদের কথার কোনও মূল্য আছে না কি?’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন