Child Thefting

হাসপাতালের সামনে শিশু চুরি হাওড়ায়! ছেলেকে এক মহিলার কোলে দিয়ে ডায়াপার কিনতে যান মা

সোমবার হাওড়া জেলা হাসপাতালে এসেছিলেন সিমি পরভিন নামে এক মহিলা। তাঁর সঙ্গে ছিল এক বছরের সন্তান। সেই শিশুটিকেই চুরি করা হয়েছে বলে অভিযোগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ১৭:৫২
Share:

—প্রতীকী চিত্র।

হাসপাতালের সামনে থেকে শিশু চুরির অভিযোগে চাঞ্চল্য হাওড়ায়। অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। স্থানীয় সূত্রে খবর, সোমবার হাওড়া জেলা হাসপাতালে এসেছিলেন সিমি পরভিন নামে এক মহিলা। তাঁর সঙ্গে ছিল এক বছরের সন্তান। তার জন্য ডায়াপার কিনতে যাবেন বলে হাসপাতালের সামনে দাঁড়ানো এক মহিলার কোলে বাচ্চাটিকে দিয়ে দোকানে গিয়েছিলেন। অভিযোগ, দোকান থেকে ফিরে এসে ওই মহিলাকে সিমি কোথাও দেখতে পাননি। হন্যে হয়ে তাঁকে এদিক-ওদিক খোঁজেন। কোথাও না পেয়ে কান্নায় ভেঙে পড়েন।

Advertisement

এই ভাবে প্রায় ২ ঘণ্টা ধরে হাসপাতাল এবং হাসপাতালের আশপাশের এলাকায় ছেলের খোঁজ করেন। কিন্তু কোথাও তাকে না পেয়ে বাঁকড়ায় বাড়িতে ফিরে যান সিমি। এর পর মহিলার স্বামী পরিবারের লোকজন এবং প্রতিবেশীদের নিয়ে হাসপাতালে আসেন। কোথাও শিশুটিকে না পেয়ে তাঁরা অভিযোগ করেন, বাচ্চাটিকে চুরি করা হয়েছে। এই কথা ছড়িয়ে পড়ার পর জেলা হাসপাতাল চত্বরে চাঞ্চল্য ছড়িয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে হাওড়া থানার পুলিশ। খতিয়ে দেখা হয় হাসপাতালের সিসিটিভি ফুটেজ। হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, হাসপাতালের বাইরে ‘পাবলিক প্লেস’। সেখান থেকে চুরির দায় কোনও ভাবে কর্তৃপক্ষের নয়। যদিও তাঁরা চান, শিশুটিকে খুঁজে বার করা হোক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন