Shoot out

হুগলির জিটি রোডে গাড়ি থেকে নামিয়ে বুকে-মাথায়-পাঁজরে গুলি! ঘটনাস্থলেই মৃত্যু গাড়িচালকের

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বর্ধমানের দিক থেকে আসা একটি গাড়িতে চার জন এসেছিল। প্রাথমিক তদন্তের ভিত্তিতে অনুমান, মৃত ওই ব্যক্তিও গাড়ির ভিতরেই ছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পান্ডুয়া শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১০:১০
Share:

সকাল আটটা নাগাদ জিটি রোডের উপরে এই ঘটনাটি ঘটে। নিজস্ব চিত্র।

সাত সকালে হুগলিতে গুলি চলার ঘটনা! এক গাড়িচালককে গুলি করে খুন করার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। হুগলি বর্ধমান সীমানা লাগোয়া পান্ডুয়ার বোরাগড়ি এলাকায় মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটে। মৃত ব্যক্তির নাম উদয়ভানু বিশ্বাস। সকাল আটটা নাগাদ উদয়ভানুকে জিটি রোডের উপরে গুলি করে এক দল দুষ্কৃতী। দুষ্কৃতীদের এক জনকে ইতিমধ্যেই আটক করা হয়েছে বলেও পুলিশ সূত্রে খবর।

Advertisement

প্রাথমিক তদন্তের ভিত্তিতে অনুমান, বর্ধমান থেকে উদয়ভানুর গাড়িটি ভাড়া করেন ওই চার দুষ্কৃতী। গাড়িটি চালাচ্ছিলেন নিহত উদয়ভানু নিজেই। গাড়ি বর্ধমান পেরিয়ে হুগলিতে ঢুকতেই জিটি রোডের উপর ফাঁকা জায়গা দেখে উদয়ভানুকে গাড়ি থামাতে বলেন দুষ্কৃতীরা। তাঁকে গাড়ি থেকে নামিয়ে তাঁর মাথায়, বুকে ও পাঁজরে তিনটি গুলি চালানো হয়। স্থানীয়রা ঘটনা দেখতে পেয়ে পান্ডুয়া থানায় খবর দিলে পুলিশ গিয়ে গুলিবিদ্ধ উদয়ভানুকেও উদ্ধার করে পান্ডুয়া হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে নিয়ে এলে সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

হুগলি গ্রামীণ পুলিশ সুপার আমনদ্বীপ জানিয়েছেন, একটি স্করপিও চেপে চার জন যাচ্ছিলেন। হুগলি-বর্ধমান সীমানায় উদয়ভানুকে গুলি করে পালানোর সময় তাঁদের মধ্যে এক জন পুলিশের হাতে ধরা পড়ে যান। গাড়িটিকেও আটক করা হয়েছে। বাকি তিন দুষ্কৃতীকে খুঁজে বার করতে তল্লাশি অভিযান চালানো হচ্ছে।

Advertisement

হুগলি গ্রামীণ পুলিশের ডিএসপি ক্রাইম দেবীদয়াল কুন্ডু জানান, বর্ধমান থেকে এই গাড়িটি ভাড়া করে নিয়ে আসা হয়েছিল। বর্ধমান থেকে গাড়িটি ভাড়া করে কোথাও নিয়ে যাওয়া হচ্ছিল এবং মাঝ পথেই ড্রাইভারকে গুলি করে খুন করা হয়। দুষ্কৃতীরা সকলেই বিহারের সদস্য ছিল বলে মনে করা হচ্ছে। তবে কি কারণে গুলি চালানো হল তা তদন্ত করে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন