Prabir Ghoshal

‘দলে আমাকে হারানোর ষড়যন্ত্র চলছে’, দাবি তৃণমূল বিধায়ক প্রবীর ঘোষালের

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোন্নগর শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ১৭:৫০
Share:

প্রবীর ঘোষাল। ছবি: ভিডিয়ো গ্র্যাব।

তাঁকে ভোটে হারানোর পরিকল্পনা করছে দল। তার জন্যই বার বার বলা সত্ত্বেও রাস্তা সারানো হচ্ছে না। ডাকা হচ্ছে না দলীয় কর্মসূচিতেও। অভিযোগ উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক প্রবীর ঘোষালের। তবে তিনি নিজে দলের কোনও কাজ করেন না, শুধুমাত্র আলঙ্কারিক ভাবে বিধায়ক পদ আঁকড়ে পড়ে রয়েছেন বলে পাল্টা অভিযোগ উঠতে শুরু করেছে।

Advertisement

কোন্নগর স্টেশন থেকে দিল্লি রোড পর্যন্ত নৈটি রোডের সংস্কার নিয়েই দলের সঙ্গে তাঁর বিরোধের সূত্রপাত বলে জানিয়েছেন প্রবীর। তিনি বলেন, ‘‘গাড়ি চলাচল তো বাদই দিন, রাস্তার অবস্থা এতটাই খারাপ যে সাধারণ মানুষের পক্ষেও যাতায়াত কষ্টসাধ্য হয়ে দাঁড়িয়েছে। দিদিকে বলো থেকে দুয়ারে সরকার, সব জায়গায় অভিযোগ জানিয়েছি। কিন্তু কাজের কাজ হয়নি। তাই প্রকাশ্যে মুখ খুলতে বাধ্য হচ্ছি। বরং ইঞ্জিনিয়ার নিয়ে গেলে দলের পঞ্চায়েত প্রধান অশ্রাব্য ভাষায় তাঁকে গালিগালাজ করেন। আমাকে হারানোর জন্য পরিকল্পনা মাফিক এ সব করা হচ্ছে বলে দলের ভিতর থেকেই খবর পাচ্ছি।’’

কিন্তু প্রবীরের এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন তৃণমূলের জেলা সভাপতি দিলীপ যাদবের দাদা আচ্ছেলাল যাদব। তৃণমূল পরিচালিত কানাইপুর পঞ্চায়েতের প্রধান তিনি। তিনি বলেন ‘‘উনি হচ্ছেন দলের গহনা বিধায়ক। আলঙ্কারিক ভাবে শুধু বিধায়ক পদ আঁকড়ে বসে রয়েছেন। দলের কোনও কাজ করেন না। তৃণমূলের কর্মী বা নেতাই হয়ে উঠতে পারেননি এখনও।’’ তবে জেলাস্তরে দলের অন্দরে এই কোন্দল নিয়ে তৃণমূল নেতৃত্বের কোনও প্রতিক্রিয়া মেলেনি এখনও পর্যন্ত।

Advertisement

এর আগেও দলের বিরুদ্ধে মুখ খুলেছিলেন প্রবীর। দলীয় নেতৃত্ব জেলার উন্নয়নের প্রতি উদাসীন, তার জন্যই মানুষের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া তৈরি হয়েছে বলে বলে অভিযোগ করেছিলেন। আগামী নির্বাচনে দলের পক্ষে লড়াইটা যথেষ্ট কঠিন হবে বলেও মন্তব্য করেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন