Shoot out

Santragachi Shootout: সাঁতরাগাছিতে রেলকর্মীকে গুলি করে খুনের চেষ্টার ঘটনায় পুলিশের জালে ২ দুষ্কৃতী

গত ২৫ জুন সাঁতরাগাছি থানার অন্তর্গত পাখিরালয় সংলগ্ন একটি আবাসনে রেলকর্মী সুনীল কুমার বেহরার ফ্ল্যাটে হামলা চালায় দুষ্কৃতীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সাঁতরাগাছি শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ২১:৪৪
Share:

ধৃতদের আট দিনের পুলিশি হেফাজতের নির্দেশ নিজস্ব চিত্র।

রেলের কাজের বরাত পাওয়া নিয়ে গণ্ডগোলের জেরে হাওড়ার সাঁতরাগাছির এক আবাসনে গুলি করে খুনের চেষ্টা করা হয় এক রেলকর্মীকে। এই ঘটনায় দুই অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের আট দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গত ২৫ জুন সাঁতরাগাছি থানার অন্তর্গত পাখিরালয় সংলগ্ন একটি আবাসনের ফ্ল্যাটে হামলা চালায় দুষ্কৃতীরা। সকাল আটটা নাগাদ রেলকর্মী সুনীল কুমার বেহরার ফ্ল্যাটে আসে দুই দুষ্কৃতী। সুনীল দরজা খোলার পরেই গুলি চালায় তারা। কোনও রকমে দরজা বন্ধ করে প্রাণে বাঁচেন তিনি। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনার কিছু দিন আগেই সাঁতরাগাছি থানায় অভিযোগ করেছিলেন সুনীল। তিনি জানিয়েছিলেন, রেলের গার্ডদের টুলবক্স সরবরাহের কাজের বরাত দেওয়া হয়েছিল। কিন্তু একজন ঠিকাদার জোর করে সেই বরাত পেতে চাইছিলেন। বরাত পাওয়ার জন্য সুনীলকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়।

Advertisement

গোটা ঘটনার তদন্তে নামে সাঁতরাগাছি থানার পুলিশ ও হাওড়া সিটি পুলিশের গোয়েন্দারা। উঠে আসে খড়্গপুরের এক ঠিকাদারের নাম। তদন্তকারী অফিসাররা জানতে পারেন, রেলকর্মী সুনীলকে গুলি চালানোর ছক কষেছিল সুভাষ ঠাকুর। কুন্দন শর্মা নামে একজনকে কাজে লাগিয়েছিল সে। বুধবার গভীর রাতে খড়্গপুরের সুভাষ পল্লি থেকে দু’জনকে গ্রেফতার করে পুলিশ। সুভাষ আবার চিনু নাইডু নামে এক মাফিয়া খুনের ঘটনায় জড়িত। চক্রের বাকিদের খোঁজ শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন