Chinsurah

Chinsurah: চুঁচুড়ায় যুবকের অস্বাভাবিক মৃত্যু, স্ত্রীকে বিদ্যুতের খুঁটিতে বেঁধে মারধরের অভিযোগ

শুভদীপের পরিবারের অভিযোগ, প্রতিবেশী এক যুবকের সঙ্গে শুভদীপের স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্ক তৈরি হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ৩১ জুলাই ২০২১ ০০:০৮
Share:

প্রতীকী ছবি।

এক যুবকের মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়াল চুঁচুড়ার কাপাসডাঙায়। যার জেরে তাঁর স্ত্রীকে বিদ্যুতের খুঁটিতে বেঁধে পেটানোরও অভিযোগ উঠল।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম শুভদীপ মিস্ত্রি (২৭)। ২ নম্বর কাপাসডাঙার বাসিন্দা ছিলেন তিনি। আড়াই বছর আগে চুঁচুড়ার গোয়ালটুলির এক তরুণীর সঙ্গে বিয়ে হয় শুভদীপের। তাঁদের একটি সন্তানও আছে। শুভদীপের পরিবারের অভিযোগ, প্রতিবেশী এক যুবকের সঙ্গে শুভদীপের স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্ক তৈরি হয়। বিষয়টি নিয়ে নিত্য দিন অশান্তি হতো স্বামী-স্ত্রীর মধ্যে। গত মঙ্গলবার অশান্তি চরমে উঠলে শুভদীপ কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তাঁকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার আরও অবনতি হলে কল্যাণী হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার তাঁর মৃত্যু হয়।

শুভদীপের মৃত্যুর পরই সমস্ত ক্ষোভ গিয়ে পড়ে তাঁর স্ত্রীর উপর। অভিযোগ, স্থানীয় বাসিন্দারা তাঁকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে মারধর করেন। পুলিশ এসে মহিলাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়। শুভদীপের পরিবারের অভিযোগ, প্রেমিকের সঙ্গে ষড়যন্ত্র করে তাঁধের ছেলেকে বিষ খাইয়ে খুন করেছে স্ত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন