ডিভাইডার, দেওয়ালে গাড়ির ধাক্কায় মৃত ৪

হাওড়ার বাগনান ও হুগলির চুঁচুড়ায় দু’টি দুর্ঘটনায় মৃত্যু হল চারজনের। রবিবার ভোরে বাগনানের মানুকুর মোড়ের কাছে ৬ নম্বর জাতীয় সড়কে (মুম্বই রোড) রাস্তার ডিভাইডারে গাড়ির ধাক্কা লাগলে চালক-সহ তিন আরোহীর মৃত্যু হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বাগনান ও চুঁচুড়া শেষ আপডেট: ২১ নভেম্বর ২০১৬ ০০:৩৭
Share:

মানকুরে দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি। পাশে মৃত তিন আরোহী। ছবি: সুব্রত জানা।

হাওড়ার বাগনান ও হুগলির চুঁচুড়ায় দু’টি দুর্ঘটনায় মৃত্যু হল চারজনের।

Advertisement

রবিবার ভোরে বাগনানের মানুকুর মোড়ের কাছে ৬ নম্বর জাতীয় সড়কে (মুম্বই রোড) রাস্তার ডিভাইডারে গাড়ির ধাক্কা লাগলে চালক-সহ তিন আরোহীর মৃত্যু হয়। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম মুস্তাকিন মণ্ডল (২৮), শাহরুখ মণ্ডল (২৬) এবং জাহির মণ্ডল (২৬)। তিনজনেরই বাড়ি দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের বনহুগলিতে। পুলিশ জানিয়েছে, এদিন ভোর ৪টে নাগাদ গাড়িটি প্রচণ্ড জোরে মুম্বই রোড ধরে কলকাতার দিকে আসছিল। মানকুর মোড়ের কাছে মুম্বই রোডের উপরে একটি উড়াল সেতু তৈরি হচ্ছে। সেই কারণে কলকাতার দিকের লেনের একটি দিক বোল্ডার দিয়ে বন্ধ করে দেওয়া হয়েছিল। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সোজা বোল্ডারে এসে ধাক্কা মেরে দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান গাড়ির তিন আরোহী। পুলিশ এসে দেহগুলি উদ্ধার করে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায়। পুলিশ জানিয়েছে মুস্তাকিন এক ব্যক্তির গাড়ি চালাতেন। বাকি দু’জনও পরিবহণ ব্যবসার সঙ্গে যুক্ত। মুস্তাকিন যে গাড়িটি চালাতেন সেই গাড়ি নিয়েই কোলাঘাটের দিকে এসেছিলেন। তাঁর সঙ্গে ছিলেন শাহরুখ ও জাহির। শনিবার রাত ৯টা নাগাদ তাঁরা সোনারপুর থেকে রওনা হন। তবে কোলাঘাটের দিকে তাঁরা কেন এসেছিলেন তা জানা যাননি। কলকাতা ফেরার সময়েই দুর্ঘটনাটি ঘটে।

জাহির মণ্ডল, মুস্তাকিন মণ্ডল ও শাহরুখ মণ্ডল।

Advertisement

শনিবার রাতে কার্তিক ঠাকুর বিসর্জন দেখে ফেরার পথে চুঁচুড়ার হুগলি মোড়ে দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়। জখম হন একজন। পুলিশে জানায়, মৃতের নাম রবি পাসোয়ান (২২)। চন্দননগরের বাসিন্দা রবি তাঁর দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে চেপে বাঁশবেড়িয়ায় কার্তিক বিসর্জন দেখতে গিয়েছিলেন। রাতে বিসর্জন দেখে তিন জন জিটি রোড ধরে বাইকে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে তিনটে নাগাদ হুগলি মোড়ের কাছে মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দেওয়ালে ধাক্কা মারে। ছিটকে পড়েন তিনজন। রাতে রাস্তায় তেমন লোকজন না থাকায় রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন তাঁরা। পরে পুলিশের টহলদারী ভ্যান তাঁদের দেখতে পেয়ে প্রথমে চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা রবিকে মৃত বলে ঘোষণা করেন। বাকি দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন