প্রতিবাদে মার

ট্রেনের দরজা থেকে থুথু ফেলায় গায়ে এসে পড়ছিল। তার প্রতিবাদ করায় এক ব্যক্তিকে মারধরের অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। পুলিশ দুই যুবককে গ্রেফতারও করেছে। শনিবার বিকেলে ঘটনাটি ঘটেছে উত্তরপাড়া স্টেশনে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উত্তরপাড়া শেষ আপডেট: ৩১ জুলাই ২০১৬ ০১:৩৮
Share:

ট্রেনের দরজা থেকে থুথু ফেলায় গায়ে এসে পড়ছিল। তার প্রতিবাদ করায় এক ব্যক্তিকে মারধরের অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। পুলিশ দুই যুবককে গ্রেফতারও করেছে। শনিবার বিকেলে ঘটনাটি ঘটেছে উত্তরপাড়া স্টেশনে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এ দিন বিকেলে হাওড়া-ব্যান্ডেল আপ লোকাল ট্রেনের গেটে দাড়িয়ে কোন্ননগরের বাসিন্দা কয়েকজন যুবক অনবরত থুথু ফেলছিলেন। বাতাসে থুথু জানলা দিয়ে ট্রেনের ভিতরে ঢুকে পড়ছিল। উত্তরপাড়ার বাসিন্দা অভিষেক সিংহ প্রতিবাদ করেন। উত্তরপাড়া স্টেশনে অভিষেকবাবু ট্রেন থেকে নামামাত্র ওই যুবকেরা তাকে ঘিরে ধরে মারধর করেন বলে অভিযোগ। এরপর অন্য যাত্রীরা রুখে দাড়ান। তাঁরা ওই যুবকদের মধ্যে দু’জনকে ধরে ফেলেন। অবস্থা বেগতিক বুঝে বাকিরা পালিয়ে যায়। যাত্রীরা ধৃত পাপ্পু মিশ্র ও গৌতম সিংহকে পুলিশের হতে তুলে দেন। অভিষেকবাবুর অভিযোগের ভিত্তিতে পুলিশ তাঁদের গ্রেফতার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন