Accident

দুর্ঘটনাকে কেন্দ্র রণক্ষেত্র জগৎবল্লভপুর, লরিতে আগুন, মৃত ১

দুর্ঘটনার পর রণক্ষেত্রের আকার নেয় এলাকা। উত্তেজিত জনতা ঘাতক লরিতে আগুন ধরিয়ে দেয়। রাস্তার মধ্যেই দাউদাউ করে জ্বলতে থাকে লরিটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২০ ১৯:২৬
Share:

নিজস্ব চিত্র।

সোমবার বিকেলে একটি দুর্ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্রর চেহারা নিল হাওড়ার জগৎবল্লভপুরের পোল গুষ্টিয়া এলাকা। বিকেল ৪টে নাগাদ হাওড়া-আমতা রোডে একটি মোটরবাইককে ধাক্কা মারে চালবোঝাই লরি। ঘটনাস্থলেই বাইকচালকের স্ত্রীয়ের মৃত্যু হয়। মৃতের নাম নাম মুর্শিদা বেগম(৪৫)।স্বামীর বাইকে চেপে বাড়ি ফিরছিলেন তিনি। আশঙ্কাজনক অবস্থায় বাইকের চালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

দুর্ঘটনার পর রণক্ষেত্রের আকার নেয় এলাকা। উত্তেজিত জনতা ঘাতক লরিতে আগুন ধরিয়ে দেয়। রাস্তার মধ্যেই দাউদাউ করে জ্বলতে থাকে লরিটি। স্থানীয়রা জানিয়েছেন মুন্সিরহাটের দিক থেকে আমতার দিকে যাচ্ছিল বাইকটি। বিকেল ৪টে নাগাদ দ্রুত গতিতে আসা লরিটি ধাক্কা মারে বাইকে। মুখোমুখি সংঘর্ষে দুই বাইক আরোহী ছিটকে রাস্তায় পড়েন। লরির চাকায় পিষ্ট হয়ে যান স্ত্রী।

ঘটনার পরই উত্তেজিত জনতা আগুন ধরিয়ে দেয় ঘাতক লরিটিতে।গাছের গুঁড়ি ফেলে শুরু হয় হাওড়া-পানপুর পথ অবরোধ।খবর পেয়ে ঘটনাস্থলে যায় জগৎবল্লভপুর থানার পুলিশ ও দমকল।এলাকাবাসীর অভিযোগ,ওই এলাকায় বেপরোয়া যান চলাচলের জন্য প্রায়ই দুর্ঘটনা ঘটে।পুলিশকে জানিয়েও কোনও লাভ হয় না।

Advertisement

আরও পড়ুন:গুরুংদের হুমকি দিয়েই ভোলবদল, ডুয়ার্সের ‘টাইগার’ যোগ দিলেন তৃণমূলে

আরও পড়ুন:সিবিআইকে সহযোগিতা করার জন্য রাজীবকে বলেছে রাজ্য: সুব্রত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন