লুকিয়ে তোলা স্নানের ছবি দিয়ে ব্ল্যাকমেল, সহবাস, পাণ্ডুয়ায় গ্রেফতার যুবক

লুকিয়ে প্রতিবেশী এক বধূর স্নানের নগ্ন ছবি তুলেছিল এক যুবক। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে সে সহবাসও করে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পান্ডুয়া শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২০ ১৮:১১
Share:

গ্রেফতার অভিযুক্ত যুবক। নিজস্ব চিত্র।

লুকিয়ে প্রতিবেশী এক বধূর স্নানের নগ্ন ছবি তুলেছিল এক যুবক। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে সে সহবাসও করে। এই অভিযোগে বৃহস্পতিবার তাকে গ্রেফতার করেছে হুগলির পাণ্ডুয়া থানার পুলিশ। বছর পঁয়ত্রিশের ওই অভিযুক্তের নাম আব্দুল রহিম। পাণ্ডুয়ার সিমলাগড় এলাকায় তার বাড়ি বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

Advertisement

ওই বধূর স্বামীর অভিযোগ, তাঁর স্ত্রীর স্নানের দৃশ্য লুকিয়ে মোবাইলে তুলে দীর্ঘ দিন ধরে তাঁকে ভয় দেখাচ্ছিল আব্দুল। সহবাস না করলে সোশ্যাল মিডিয়ায় নগ্ন ছবি পোস্ট করে দেওয়ার ভয়ও দেখায়। এ ভাবে বেশ কয়েক বার সহবাস করতে বাধ্য করে সে। কিন্তু এ বিষয়ে বধূর স্বামী কিছুই জানতেন না বলে তাঁর দাবি। তিনি জানিয়েছেন, বুধবার তার বাড়ির দরজার সামনে কেউ একটি খোলা চিঠি রেখে যায়। তাতে গোটা ঘটনার কথা লেখা ছিল। এর পরেই তিনি স্ত্রীর কাছে বিষয়টি নিয়ে জানতে চান। স্ত্রী তাঁকে সব ঘটনার কথা জানান। তাঁর দাবি, স্ত্রী অপমানে আত্মহত্যাও করতে গিয়েছিলেন। তিনি তাঁকে কোনও মতে আটকান। সারা রাত জেগে পাহারা দেন যাতে কোনও অঘটন না ঘটে।

অভিযুক্ত যুবকের পরিবার জানিয়েছে, ওই প্রতিবেশী পরিবারের সঙ্গে জমি সংক্রান্ত ঝামেলা চলছে। তাই মিথ্যা অভিযোগে ফাঁসানো হচ্ছে আব্দুলকে। এই অভিযোগ যদিও অস্বীকার করেন বধূর স্বামী। বুধবার রাতে পাণ্ডুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তাঁর স্ত্রী। সেই অভিযোগের ভিত্তিতেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার ধৃতকে চুঁচু্ড়া আদালতে হাজির করানো হয়। ধৃতের বিরুদ্ধে ধর্ষণ ও ভয় দেখানোর অভিযোগে মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন