Hoogly

বিজেপি নেতার বাড়িতে বোমা মারার অভিযোগ, বিস্ফোরণে ভাঙল কাচ আসবাব

বিস্ফোরণের তীব্রতায় বাড়ির দেওয়ালে ফাটল দেখা দিয়েছে বাড়ির চালের ক্ষতি হয়েছে এমনকি বাড়ির ভিতরে আসবাবপত্র এবং কাচও ভেঙে গিয়েছে। হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তারকেশ্বর শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২১ ১৫:৫৯
Share:

বিজেপি নেতার বাড়িতে বোমাবাজির অভিযোগ। নিজস্ব চিত্র।

হুগলির তারকেশ্বরের বিনোগ্রামে বিজেপি নেতার বাড়িতে বোমাবাজির অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। সোমবার রাতে স্থানীয় বিজেপি নেতা অজয় চক্রবর্তীর বাড়িতে বোমাবাজি চালায় দুষ্কৃতীরা। বিস্ফোরণের তীব্রতায় বাড়ির দেওয়ালে ফাটল দেখা দিয়েছে বাড়ির চালের ক্ষতি হয়েছে এমনকি বাড়ির ভিতরে আসবাবপত্র এবং কাচও ভেঙে গিয়েছে। হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

Advertisement

অজয় স্থানীয় জলেশ্বর মন্দিরের পুরহিত। বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলার সহসভাপতি গণেশ চক্রবর্তীর অভিযোগ, সোমবার গভীর রাতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা অজয়ের বাড়িতে বোমাবাজি করে। এলাকাকে অশান্ত করে তুলতেই তৃণমূল এই কাজ বলে তাঁর অভিযোগ। বোমাবাজির ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক তৈরি হয়েছে।

যদিও তৃণমূলের বিরুদ্ধে ওঠা এই বোমাবাজির অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় নেতৃত্ব। স্থানীয় তৃণমূল নেতা লাল্টু চট্টোপাধ্যায়ের দাবি, এই ঘটনায় তৃণমূলের কেউ জড়িত নন। এটা বিজেপির গোষ্ঠী কোন্দলের ফল।

Advertisement

ঘটনার তদন্ত শুরু করেছে তারকেশ্বর থানার পুলিশ। তবে পুলিশের হাতে এখনও কেউ গ্রেফতার হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন