ট্রাকের ধাক্কায় যুবকের মৃত্যু

তারকেশ্বর থেকে ফেরার পথে ট্রাকের ধাক্কায় মৃত্যু হল এক মোটরবাইক আরোহীর। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে হরিপালের গজা এলাকায়। মৃতের নাম অমিত খান্ডেলবাল (৩২)। বাড়ি হাওড়ার ভগবান গাঙ্গুলি লেনে।

Advertisement
হরিপাল শেষ আপডেট: ১০ অগস্ট ২০১৫ ০১:৫৫
Share:

তারকেশ্বর থেকে ফেরার পথে ট্রাকের ধাক্কায় মৃত্যু হল এক মোটরবাইক আরোহীর। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে হরিপালের গজা এলাকায়। মৃতের নাম অমিত খান্ডেলবাল (৩২)। বাড়ি হাওড়ার ভগবান গাঙ্গুলি লেনে। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে দশ বন্ধু পাঁচটি মোটরবাইকে চেপে তারকেশ্বরে পুজো দিতে যান। ফেরার পথে সকাল ৬টা নাগাদ গজায় একটি পেট্রোল পাম্পের সামনে গর্তে পড়ে অমিতের বাইকটি উল্টে যায়। ওই যুবক রাস্তায় ছিটকে পড়েন। তখনই পিছন থেকে আসা একটি ট্রাক তাঁকে পিষে দেয়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। লোকজন ট্রাকটিকে ধরে ফেলেন। ট্রাক-চালককে মারধর করা হয়। পুলিশ এসে পরিস্থিতি সামলায়। জখম ট্রাকচালককে হাসপাতালে ভর্তি করা হয়। দেহটি ময়না-তদন্তের জন্য শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে পাঠানো হয়। ট্রাকটিকে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন