টুকরো খবর

রাজ্য সরকারের উদ্যোগে হাওড়ার উদয়নারায়ণপুর থানা পরিচালিত আন্তঃ অঞ্চল ভলিবল ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা হয়ে গলে ১৯ ও ২০ ফেব্রুয়ারি সারদাচরণ ইনস্টিটিউট ফুটবল মাঠে। ভলিবলে উদয়নারায়ণপুর ব্লকের হরিশপুর, কানুপাট, সিংটি, পাঁচারুল, হরালি, উদয়নারায়ণপুর, কুরচি-শিবপুর, খিলা অঞ্চল ও উদয়নারায়ণপুর পি এস মিলিয়ে মোট আটটি দল অংশ নিয়েছিল।

Advertisement
শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০১৫ ০০:৫১
Share:

উদয়নারায়ণপুরে আন্তঃ অঞ্চল ভলিবল

Advertisement

নিজস্ব সংবাদদাতা • কলকাতা

রাজ্য সরকারের উদ্যোগে হাওড়ার উদয়নারায়ণপুর থানা পরিচালিত আন্তঃ অঞ্চল ভলিবল ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা হয়ে গলে ১৯ ও ২০ ফেব্রুয়ারি সারদাচরণ ইনস্টিটিউট ফুটবল মাঠে। ভলিবলে উদয়নারায়ণপুর ব্লকের হরিশপুর, কানুপাট, সিংটি, পাঁচারুল, হরালি, উদয়নারায়ণপুর, কুরচি-শিবপুর, খিলা অঞ্চল ও উদয়নারায়ণপুর পি এস মিলিয়ে মোট আটটি দল অংশ নিয়েছিল। ফাইনালে কুরচি-শিবপুর ২-১ গেমে উদয়নারায়ণপুর পি এস- কে হারিয়ে জয়ী হয়। ম্যান অব দ্য ম্যাচ হন বিজিত দলের পল্লব পাল। ম্যান অব দ্য সিরিজ হন কুরচি-শিবপুরের প্রসেনজিত্‌ নায়েক। খেলা পরিচালনা করেন সুনীল কোলে, প্রণব দে, প্রশান্ত গায়েন ও সুধাংশু পাল। খেলার উদ্বোধন করেন বিধায়ক সমীর পাঁজা। অন্যদিকে, ব্যাডমিন্টন প্রতিযোগিতায় ১৬টি দল অংশ নিয়েছিল। ফাইনালে ‘এ’ গ্রুপ ও ‘বি’ গ্রুপের মধ্যে লড়াইয়ে জয়ী হয় ‘এ’ গ্রুপের দীপ দত্ত ও সোমনাথ দলুই। তারা জেতে ২-০ গেমে। ম্যান অব দ্য ম্যাচ হন সোমনাথ দলুই। খেলা পরিচালনা করেন স্বপন কাঁড়ার ও উত্তম বাগ। ম্যাচের সূচনা করেন আমতার সিআই তাপস কুমার মৌলিক।

Advertisement

বধূর শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার দেওর

নিজস্ব সংবাদদাতা • খানাকুল

পুকুরে স্নানরত অবস্থায় বৌদির শ্লীলতাহানি করার অভিযোগে দেওরকে গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার দুপুরে খানাকুলে। ধৃত ভগীরথ দেওয়ানকে শুক্রবার আরামবাগ আদালতে তোলা হলে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। পুলিশ সূত্রে খবর, এ দিন দুপুর ১টা নাগাদ গ্রামের পুকুরে স্নান করছিলেন ওই মহিলা। কিছুক্ষণ পরে স্নান করতে আসে ভগীরথ। অভিযোগ, ডুব সাঁতার কেটে বৌদির কাছে গিয়ে তাঁকেও জলে ডুবিয়ে শ্লীলতাহানি করে সে। মহিলা বাড়িতে ফিরে স্বামীকে ঘটনাটি জানান। কিন্তু ভাই বলে থানায় যেতে ইতস্তত করলে বধূর বাবাই থানায় জামাইয়ের ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ করেন।

সোমড়ায় ফুটবলে জয়ী সংগ্রামী সঙ্ঘ

নিজস্ব সংবাদদাতা • বলাগড়

হুগলির সোমড়ার সম্প্রীতি সঙ্ঘের উদ্যোগে ২২ তম কাশীনাথ চক্রবর্তী স্মৃতি নকআউট ফুটবল সম্প্রতি অনুষ্ঠিত হল। সোমড়া কলোনি মাঠে আট দলের ওই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হল বৈদ্যবাটি সংগ্রামী সঙ্ঘ। ফাইনালে বৈদ্যবাটির দলটির মুখোমুখি হয় বরানগর এনপিএসি। সংগ্রামী সঙ্ঘ ১-০ গোলে জেতে। দলের হয়ে জয়সূচক গোলটি করেন হীরা দাস। তিনি প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন। ম্যান অব দ্য ফাইনাল হন তাঁর সতীর্থ ধনঞ্জয় অধিকারী। অতিথি হিসেবে মাঠে ছিলেন প্রাক্তন ফুটবলার সত্যজিত্‌ ঘোষ।

অটো উল্টে জখম পরীক্ষার্থী-সহ ৫

নিজস্ব সংবাদদাতা • ক্যানিং

পাশ কাটাতে গিয়ে গাড়ির সঙ্গে ধাক্কা লেগে একটি অটো উল্টে যাওয়ায় জখম হল এক মাধ্যমিক পরীক্ষার্থী-সহ পাঁচ জন। শুক্রবার সকালে দুর্ঘটনাটি ঘটে ক্যানিংয়ের বাহিরবেনার কাছে ক্যানিং-বারুইপুর রোডে। পুলিশ জানায়, জখম পরীক্ষার্থীর নাম প্রিয়া সর্দার। তালদি সুরবালা গার্লস স্কুলের ওই ছাত্রীর মাধ্যমিকে সিট পড়েছে ক্যানিংয়ের দ্বারিকানাথ বালিকা বিদ্যালয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন