টুকরো খবর

এক মহিলার শ্লীলতাহানির অভিযোগে দুই যুবককে গ্রেফতার করল পুলিশ। শনিবার শ্রীরামপুরের প্রভাসনগরের বাসিন্দা রাজীব মজুমদার ও গোপীনাথ সাহা নামে ওই দু’জনকে ধরা হয়। দিন কয়েক আগে বাড়ি ফেরার পথে দুই যুবক পাড়ায় তাঁর শ্লীলতাহানি করে বলে এ দিনই থানায় অভিযোগ দায়ের করেছিলেন ওই মহিলা।

Advertisement
শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৪ ০১:৩৭
Share:

শ্লীলতাহানির অভিযোগে শ্রীরামপুরে গ্রেফতার ২
নিজস্ব সংবাদদাতা • শ্রীরামপুর

Advertisement

এক মহিলার শ্লীলতাহানির অভিযোগে দুই যুবককে গ্রেফতার করল পুলিশ। শনিবার শ্রীরামপুরের প্রভাসনগরের বাসিন্দা রাজীব মজুমদার ও গোপীনাথ সাহা নামে ওই দু’জনকে ধরা হয়। দিন কয়েক আগে বাড়ি ফেরার পথে দুই যুবক পাড়ায় তাঁর শ্লীলতাহানি করে বলে এ দিনই থানায় অভিযোগ দায়ের করেছিলেন ওই মহিলা। সিপিএমের দাবি, অভিযুক্তেরা তৃণমূল কর্মী। ঘটনার প্রতিবাদে এবং ধৃতদের শাস্তির দাবিতে এ দিন মিছিল করে সিপিএম। তৃণমূল নেতৃত্বের পাল্টা দাবি, সিপিএম ওই ঘটনা নিয়ে অকারণ রাজনীতি করছে। যুবকেরা তাদের দলের কেউ নন। বরং ধৃতদের এক জন সিপিএম কর্মী।

Advertisement

সিপিএম কর্মীর গোয়ালে আগুন, অভিযুক্ত তৃণমূল

শনিবার রাতে খানাকুলের বলপাই গ্রামে রামচন্দ্র মাইতি নামে এক সিপিএম কর্মীর গোয়ালে এবং শেখ আতুলি এবং শেখ আসগর আলি নামে ওই দলেরই দুই কর্মীর মিনি ডিপটিউবওয়েলের ঘরে আগুন লাগে। গোয়ালের চারটি গরু পুড়ে মারা যায়। তিনটি ক্ষেত্রেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা আগুন লাগায় বলে অভিযোগ তুলেছেন সিপিএমের খানাকুল জোনাল কমিটির সম্পাদক মনীন্দ্র রানা। অভিযোগ উড়িয়ে খানাকুল-২ পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধ্যক্ষ তৃণমূলের সুশান্ত ঘোষ বলেন, “আমাদের দলে কলঙ্ক লেপন করতে সিপিএম এবং বিজেপিই ষড়যন্ত্র করে ওই আগুন লাগিয়েছে।” রবিবার সকালে পুলিশ ঘটনাস্থলে যায়। তিনটি ক্ষেত্রেই কেরোসিন ঢেলে আগুন লাগানো হয়েছে বলে পুলিশের অনুমান। পুলিশ জানায়, তদন্ত শুরু হয়েছে। তবে, কোনও ক্ষেত্রেই অভিযোগ দায়ের হয়নি।

শ্রমিকের ঝুলন্ত দেহ

গলায় গামছার ফাঁস লাগানো অবস্থায় এক শ্রমিকের ঝুলন্ত মৃতদেহ তাঁর ঘর থেকে উদ্ধার করল পুলিশ। শুক্রবার রাতে চন্দননগরের গোন্দলপাড়ার ঘটনা। মৃতের নাম দীপক দাস (২৮)। পুলিশের অনুমান, মানসিক অবসাদে তিনি আত্মঘাতী হয়েছেন। দীপক গোন্দলপাড়া চটকলে অস্থায়ী শ্রমিক হিসেবে কাজ করতেন। থাকতেন চটকল সংলগ্ন মালাপাড়ায়। বাড়ির লোকজন জানান, ইদানীং নিয়মিত কাজ পাচ্ছিলেন না দীপক। কিছু দিন ধরে বাড়িতে কার্যত বসেছিলেন।

চুরির অভিযোগে যুবক গ্রেফতার

চুরির অভিযোগে শনিবার আরামবাগের ডিহিবয়রা গ্রামের এক যুবককে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম কুশ মাজি। তার কাছ থেকে ৪ ভরি সোনা, কিছু রুপোর গয়না এবং নগদ কয়েক হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, শুক্রবার রাতে সতীতলার বাসিন্দা রাজকুমার দে’র বাড়ি থেকে ওই গয়না ও টাকা চুরি যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন