টুকরো খবর

নিয়ন্ত্রণ হারিয়ে ছোট ট্রাক উল্টে এক ব্যক্তির মৃত্যু হল। আহত হয়েছেন গাড়িটির চালক-সহ তিন জন। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে চণ্ডীতলার কাপাসহাড়িয়ায় দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে। পুলিশ জানায়, মৃতের নাম, শেখ ফারুক (২৫)। তাঁর বাড়ি কলকাতার কাশীপুরে।

Advertisement
শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০১৪ ০০:১৪
Share:

গাড়ি উল্টে মৃত ১, জখম চালক-সহ ৩

Advertisement

নিজস্ব সংবাদদাতা • চণ্ডীতলা

নিয়ন্ত্রণ হারিয়ে ছোট ট্রাক উল্টে এক ব্যক্তির মৃত্যু হল। আহত হয়েছেন গাড়িটির চালক-সহ তিন জন। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে চণ্ডীতলার কাপাসহাড়িয়ায় দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে। পুলিশ জানায়, মৃতের নাম, শেখ ফারুক (২৫)। তাঁর বাড়ি কলকাতার কাশীপুরে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সব্জি বোঝাই গাড়িটি বর্ধমানের দিক তেকে কলকাতার দিকে যাচ্ছিল। কাপাসহাড়িয়ায় পার্কিং জোনের কাছে গতি নিয়ন্ত্রণে জন্য রাখা পুলিশের ব্যারিকেড দ্রুত গতিতে পাশ কাটাতে গিয়ে গাড়িটে উল্টে যায়। শেখ ফারুক গাড়ির উপরে বসেছিলেন। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। আহতদের শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

যুবক খুন রিষড়ায়

নিজস্ব সংবাদদাতা • রিষড়া

গুলি করে এক যুবককে খুন করল দুষ্কৃতীরা। বুধবার বিকেলে ঘটনাটি ঘটেছে হুগলির রিষড়ার এনএস রোডে। নিহতের নাম মহম্মদ মুন্না (২৩)। তার বাড়ি রিষড়ারই যোধন সিং রোডে। পুলিশ সূত্রের দাবি, মুন্নার বিরুদ্ধে পুলিশের খাতায় দুষ্কৃতীমূলক কাজের অভিযোগ ছিল। এ দিন বিকেল সাড়ে ৪টে নাগাদ থানা থেকে কিছুটা দূরেই কয়েক জন দুষ্কৃতী খুব সামনে থেকে তাকে গুলি করে পালায়। ৩টি গুলি গায়ে লাগে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে দেহটি উদ্ধার করে ময়না-তদন্তে পাঠায় পুলিশ। তদন্তকারী পুলিশ অফিসারদের অনুমান, পুরনো শত্রুতার জেরেই ওই ঘটনা।

পুকুরে বধূর দেহ

নিজস্ব সংবাদদাতা • খানাকুল

বুধবার সকালে খানাকুলের মধ্যারঙ্গ গ্রামে পুকুর থেকে স্থানীয় এক বধূর মৃতদেহ উদ্ধার হয়। পুলিশ জানায় মৃত বধূর নাম শ্যামলী ধাড়া(৩৮), পুলিশ প্রাথমিক তদন্তে জেনেছে শ্যামলীদেবী অসুস্থ ছিলেন। ভোরে শৌচকার্যে গিয়ে কোনওভাবে পুকুরে পড়ে যান। সকালে মৃতদেহটি ভাসতে দেখে গ্রামবাসীরা পুলিশ ডাকেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন