টুকরো খবর

হাওড়ার জয়পুর থানা পরিচালিত আন্তঃঅঞ্চল ফুটবলে সেমিফাইনালে উঠল অমরাগড়ি অঞ্চল। বুধবার তারা ৪-০ গোলে ঝামটিয়াকে হারায়। ২টি গোল করেন শুভদীীপ রায়। রাহুল রায় এবং সঞ্জয় দে একটি করে গোল করেন। দ্বিতীয় খেলায় জয়পুর থানা মুখোমুখি হয় খালনার।

Advertisement
শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৪ ০০:৩৫
Share:

সেমিফাইনালে উঠল অমরাগড়ি

Advertisement

নিজস্ব সংবাদদাতা • জয়পুর

হাওড়ার জয়পুর থানা পরিচালিত আন্তঃঅঞ্চল ফুটবলে সেমিফাইনালে উঠল অমরাগড়ি অঞ্চল। বুধবার তারা ৪-০ গোলে ঝামটিয়াকে হারায়। ২টি গোল করেন শুভদীীপ রায়। রাহুল রায় এবং সঞ্জয় দে একটি করে গোল করেন। দ্বিতীয় খেলায় জয়পুর থানা মুখোমুখি হয় খালনার। খালনার করা একটি বিতর্কিত গোলকে কেন্দ্র করে খেলা বন্ধ হয়ে যায়। এ ব্যাপারে পরে সিদ্ধান্ত নেওয়া হবে বলে উদ্যোক্তারা জানিয়েছেন। আগামী ১ এবং ৩ নভেম্বর সেমিফাইনাল হওয়ার কথা।

Advertisement

আমতায় অনুষ্ঠান

নিজস্ব সংবাদদাতা • আমতা

আমতা পল্লিকল্যাণ সমিতির উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়ে গেল। গত ১৮ অক্টোবর সমিতি প্রাঙ্গণে ওই অনুষ্ঠান হয়। যোগ ব্যায়াম প্রদর্শনী হয়। নাচ, গান, আবৃত্তির আসরে অনুষ্ঠান জমে ওঠে। এ ছাড়াও অঙ্কন, সঙ্গীত, নৃত্য প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন আমতা সিরাজবাকি পঞ্চায়েতের প্রধান তাপস দত্ত, এলাকার প্রাক্তন বিধায়ক প্রত্যুষ মুখোপাধ্যায় প্রমুখ।

বিজয়া সম্মিলনী

নিজস্ব সংবাদদাতা • বাগনান

হাওড়ার বাগনানের ‘সম সংহতি’র পক্ষ থেকে সম্প্রতি বিজয়া সম্মিলনী উপলক্ষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সাংস্কৃতিক প্রতিভার বিকাশে বিভিন্ন জেলাতেই এই সংস্থা অনুষ্ঠান ও কর্মশালার আয়োজন করে থাকে। এ দিনের অনুষ্ঠান সাজানো হয়েছিল শাস্ত্রীয় সঙ্গীত, বাদ্যযন্ত্র এবং কবিতা পাঠের মাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন