অভিযুক্ত তৃণমূল নেতা

পার্লারে ঢুকে শ্লীলতাহানি ডানকুনিতে

পার্লার-মালিকের কথায়, ‘‘মেয়েকে গালিগালাজ, শ্লীলতাহানি কিছুই বাকি রাখেনি ওরা। মেয়ে এতটাই ভয় পেয়েছে যে, স্কুলে পরীক্ষা দিতে পর্যন্ত পারেনি। ওরা দুর্নাম রটিয়ে ব্যবসা বন্ধ করতে চাইছে।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ডানকুনি শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৭ ০২:৩৪
Share:

ফাইল চিত্র।

একটি ম্যাসাজ-পার্লারে ঢুকে পার্লার-মালিকের মেয়ের শ্লীলতাহানির অভিযোগ উঠল ডানকুনির এক তৃণমূল নেতা ও তাঁর দলবলের বিরুদ্ধে।

Advertisement

ঘটনাটি গত ৩১ অগস্টের। ডানকুনি শহর তৃণমূলের কার্যকরী সভাপতি সুমিত গঙ্গোপাধ্যায় নামে ওই তৃণমূল নেতা-সহ ২০ জনের নামে ডানকুনি থানায় গত ২ সেপ্টেম্বর লিখিত অভিযোগ দায়ের করেন পার্লারের মহিলা-মালিক। ঘটনাটি জানাজানি হয় বুধবার। পার্লার-মালিকের আরও অভিযোগ, বিষয়টি ধামাচাপা দিতে অভিযুক্তেরা ওই পার্লারে দেহ ব্যবসা চলে বলে রটাচ্ছে। সুমিতবাবু অভিযোগ মানেননি। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। অভিযুক্তরা আদালত থেকে জামিন নিয়েছেন। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ডানকুনির হাউজিং মোড়ে বছর পাঁচেক ধরে ‘ফ্যামিলি ম্যাসাজ পার্লার’টি চালাচ্ছেন ওই মহিলা। সম্প্রতি পাওনাগণ্ডা নিয়ে দুই মহিলা কর্মীর সঙ্গে পার্লার কর্তৃপক্ষের গোলমাল হয়। ওই দুই মহিলা সুমিতবাবুকে বিষয়টি জানান। অভিযোগ, এর পরেই গত ৩১ অগস্ট রাতে সুমিতবাবু কয়েকজন পুরুষ এবং মহিলাকে নিয়ে পার্লারে চড়াও হন। পার্লার-মালিক তখন সেখানে ছিলেন না। তাঁর একাদশ শ্রেণির পড়ুয়া মেয়ে ছিল। অভিযোগ, মেয়েটির সঙ্গে অভব্য আচরণ করেন সুমিত।

Advertisement

পার্লার-মালিকের কথায়, ‘‘মেয়েকে গালিগালাজ, শ্লীলতাহানি কিছুই বাকি রাখেনি ওরা। মেয়ে এতটাই ভয় পেয়েছে যে, স্কুলে পরীক্ষা দিতে পর্যন্ত পারেনি। ওরা দুর্নাম রটিয়ে ব্যবসা বন্ধ করতে চাইছে।’’ পক্ষান্তরে, সুমিতবাবুর দাবি, ‘‘কর্মীদের সঙ্গে সমস্যার কথা ওই পার্লার-মালিকের মেয়ে আমাদের অফিসে জানাতে এসেছিল। আমাদের মহিলা কর্মীরা গিয়ে সমস্যা মিটিয়েও এসেছিলেন। কিন্তু তারপরেও পার্লার-মালিক ওই কর্মীদের টাকা দেননি। তারপরই শুনছি, ওরা আমাদের নামে অভিযোগ জানিয়েছেন।’’ তাঁর কথায়, ‘‘ওখানে কী চলে, খোঁজ নিলেই জানতে পারবেন‌।’’

স্থানীয় তৃণমূল নেতৃত্বের একাংশের দাবি, সুমিতবাবু দলের জেলা সভাপতি তপন দাশগুপ্তের ঘনিষ্ঠ। সুমিতবাবুর বিরুদ্ধে বহুবার তোলাবাজির অভিযোগ উঠেছে। ওই পার্লার-মালিকেরও অভিযোগ, সুমিতবাবু তাঁর পার্লার থেকে কম টাকায় পরিষেবা নেওয়ার দাবি জানিয়েছিলেন। তিনি তা না মানাতেই সুমিতবাবু পার্লারে চড়াও হন।

স্থানীয় তৃণমূল সাংসদ কল্যাণ ব‌ন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘ওই মহিলা এসেছিলেন। পুলিশকে উপযুক্ত পদক্ষেপ করতে বলেছি।’’ তবে, জেলা তৃণমূল সভাপতির দাবি, ‘‘সুমিত ওখানে যায়নি। ঘটনায় যুক্ত নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন