হরিপালে দুর্ঘটনায় মৃত্যু, বিক্ষোভ, অবরোধ জনতার

একই জায়গায় পর পর দুর্ঘটনার জেরে রাস্তায় বাম্পার তৈরির দাবিতে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাল করল জনতা। সোমবার হুগলির হরিপালের বাকচি বাজার এলাকার ঘটনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হরিপাল শেষ আপডেট: ০২ নভেম্বর ২০১৬ ০১:২৭
Share:

বাসিন্দারা নিজেরাই রাস্তায় তৈরি করেছেন বাম্পার। মঙ্গলবার ছবি তুলেছেন দীপঙ্কর দে।

একই জায়গায় পর পর দুর্ঘটনার জেরে রাস্তায় বাম্পার তৈরির দাবিতে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাল করল জনতা। সোমবার হুগলির হরিপালের বাকচি বাজার এলাকার ঘটনা। এ দিন সন্ধ্যায় ওই জায়গায় ফের দুর্ঘটনায় একজন মারা যান। মৃতের পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন বিকেল সাড়ে পাঁচটা নাগাদ বৈদ্যবাটী তারকেশ্বর রোড ধরে কামারকুণ্ডুর দিক থেকে মোটর সাইকেলে এক ব্যক্তি তারকেশ্বরের দিকে আসছিলেন। সেই সময় উল্টোদিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যান তিনি। এর পরেই এলাকায় বিক্ষোভ শুরু করে জনতা। স্থানীয় বাসিন্দাদের দাবি, গত এক বছরে ওই জায়গায় ১৫ থেকে ১৬টি দুর্ঘটনায় অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে। অথচ এ ব্যাপারে প্রশাসনের হুঁশ নেই। ওই জায়গায় বাম্পার তৈরির দাবিতে রাস্তা অবরোধ করেন তাঁরা। স্থানীয় বাসিন্দারা সিমেন্ট এবং ইট দিয়ে নিজেরাই বাম্পার তৈরি লকরতে নেমে পড়েন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে বিক্ষোভ থামে। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন