দুর্ঘটনায় মৃতের পরিচয় মিলল

দশমীর রাতে ব্যান্ডেলের ডানলপের কাছে জিটি রোডের উপর নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক ধাক্কা দিয়েছিল দুই ব্যক্তিকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ২২ অক্টোবর ২০১৮ ০৫:০১
Share:

মৃত বিশ্বজিৎ মণ্ডল

ট্রাক দুর্ঘটনায় মৃতের দেহ শনাক্ত করলেন পরিবারের সদস্যরা। পুলিশ জানিয়েছে, মৃতের নাম বিশ্বজিৎ মণ্ডল (৩৬)।

Advertisement

গত শুক্রবার, দশমীর রাতে ব্যান্ডেলের ডানলপের কাছে জিটি রোডের উপর নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক ধাক্কা দিয়েছিল দুই ব্যক্তিকে। একজনের পরিচয় জানা গেলেও অন্য জনের পরিচয় জানা যায়নি। শনিবার রাতে জানা যায় মৃতের বাড়ি নদিয়ার তাহেরপুরের মধ্যমপাড়ায়। বিশ্বজিৎ পেশায় ট্রাক চালক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতিমা ভাসানের জন্য শুক্রবার জিটি রোড বন্ধ ছিল। তাই বেশ কিছু পণ্যবাহী গাড়ি ডানলপ কারখানা চত্বরের দাঁড় করিয়ে রেখেছিলেন চালকেরা। শনিবার সকাল থেকে সে সব গাড়ি বেরিয়ে গেলেও একটি কলা বোঝাই গাড়ি দাঁড়িয়েই ছিল। খোঁজ মেলেনি চালকের। রাতে পুলিশ গাড়িটি থানায় নিয়ে যায়। এরপর গাড়ি সংক্রান্ত নথি সংগ্রহ করে গাড়ি মালিকের খোঁজ মেলে। রবিবার দুপুরে পরিবারের সদস্যরা এসে মৃতদেহ শনাক্ত করেন।

Advertisement

পরিবার সূত্রে খবর, ওই দিন বিশ্বজিৎ আদি সপ্তগ্রাম থেকে কলা বোঝাই গাড়ি নিয়ে নদিয়ার দিকে রওনা দিয়েছিলেন। সন্ধ্যায় ডানলপের কাছে গাড়ি দাঁড় করিয়ে রাস্তার ধারে চা খেতে গিয়েছিলেন। সে সময়ই ঘটে দুর্ঘটনা। বেপরোয়া ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। তাঁর ভাই কালীশঙ্কর মণ্ডল জানান, ‘‘রাতে দাদা ফোন করে জানিয়েছিল যে রাস্তা বন্ধ থাকার জন্যই বাড়িতে ফিরতে দেরি হবে। কিন্তু শনিবার সকাল থেকে আর যোগাযোগ করতে পারিনি।’’ তিনি জানিয়েছেন, শনিবার রাতেই চুঁচুড়া থানা থেকে ফোন করে

জানানো হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন