শ্বশুর-বৌমার সম্পর্কে খুন শাশুড়ি

মুখে বালিশ চাপা দিয়ে শাশুড়িকে খুন করার দায়ে বৌমা জয়ন্তী জানার যাবজ্জীবন কারাদণ্ড ও শ্বশুর কৃষ্ণ জানার ২২ বছর কারাদণ্ড হয়েছে। দু’জনেরই ২ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও ৩ মাস কারাদণ্ড হয়েছে। শুক্রবার উলুবেড়িয়া আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক শুভাশিস ঘোষ এই সাজা শোনান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কালিদহ শেষ আপডেট: ২৫ মার্চ ২০১৭ ০২:০১
Share:

মুখে বালিশ চাপা দিয়ে শাশুড়িকে খুন করার দায়ে বৌমা জয়ন্তী জানার যাবজ্জীবন কারাদণ্ড ও শ্বশুর কৃষ্ণ জানার ২২ বছর কারাদণ্ড হয়েছে। দু’জনেরই ২ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও ৩ মাস কারাদণ্ড হয়েছে। শুক্রবার উলুবেড়িয়া আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক শুভাশিস ঘোষ এই সাজা শোনান। সরকার পক্ষের আইনজীবী অদৃত হাজরা জানান, শ্যামপুরের কালিদহ গ্রামের বাসিন্দা কৃষ্ণ জানার দুই ছেলে। বড় ছেলে বাবার চরিত্র খারাপের জন্য স্ত্রীকে নিয়ে অন্যত্র থাকেন। ছোট ছেলে ডেকরেটরের কাজ করেন। প্রায় দিনই বাইরে থাকেন তিনি। সেই সুযোগে শ্বশুর ও ছোট বৌমার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে। ২০১৩ সালে ২১ এপ্রিল রাতে কৃষ্ণ ও তার বৌমা জয়ন্তীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন শাশুড়ি বসুমতী। তখন শ্বশুর-বৌমা মিলে বসুমতীকে বালিশ চাপা দিয়ে মেরে ফেলে। পরের দিন মৃত বসুমতীর বোন সুমতি ঘোড়া শ্যামপুর থানায় অভিযোগ করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন