বৈদ্যবাটিতে স্কুল ফুটবল

স্কুলভিত্তিক ফুটবল প্রতিযোগিতা আরম্ভ হয়েছে হুগলির বৈদ্যবাটিতে। সত্যেন বটব্যাল আন্তঃ বিদ্যালয় ফুটবল নামের ওই প্রতিযোগিতার উদ্যোক্তা বৈদ্যবাটি উৎসব ও মেলা কমিটি এবং বান্ধব সমিতি। জেলার ৮টি স্কুলকে নিয়ে বৈদ্যবাটি স্টেশন সংলগ্ন বান্ধব সমিতি মাঠে প্রতিযোগিতা শুরু হয়েছে গত ১৬ জুন। উৎসব ও মেলা কমিটির সভাপতি নরেন চট্টোপাধ্যায় জানান, শুক্রবার চাঁপদানির নিবারণ মুখার্জি বিদ্যামন্দির মুখোমুখি হয়েছিল বৈদ্যবাটি বিদ্যানিকেতনের।

Advertisement
শেষ আপডেট: ২০ জুন ২০১৫ ০০:২১
Share:

স্কুলভিত্তিক ফুটবল প্রতিযোগিতা আরম্ভ হয়েছে হুগলির বৈদ্যবাটিতে। সত্যেন বটব্যাল আন্তঃ বিদ্যালয় ফুটবল নামের ওই প্রতিযোগিতার উদ্যোক্তা বৈদ্যবাটি উৎসব ও মেলা কমিটি এবং বান্ধব সমিতি। জেলার ৮টি স্কুলকে নিয়ে বৈদ্যবাটি স্টেশন সংলগ্ন বান্ধব সমিতি মাঠে প্রতিযোগিতা শুরু হয়েছে গত ১৬ জুন। উৎসব ও মেলা কমিটির সভাপতি নরেন চট্টোপাধ্যায় জানান, শুক্রবার চাঁপদানির নিবারণ মুখার্জি বিদ্যামন্দির মুখোমুখি হয়েছিল বৈদ্যবাটি বিদ্যানিকেতনের। চাঁপদানির স্কুলটি টাইব্রেকারে জয়ী হয়। বৃহস্পতিবার বৈদ্যবাটির কল্পনা বসু বয়েজ অ্যাকাডেমিকে বড় ব্যবধানে হারায় বনমালি মুখার্জি ইনস্টিটিউশন। বনমালির পক্ষে খেলার ফল ৮-২। তার আগের দিন তেলেনিপাড়া উচ্চ বিদ্যালয় জেতে চন্দননগরের কানাইলাল বিদ্যামন্দিরের বিরুদ্ধে। উদ্বোধনী খেলায় শেওড়াফুলির সুরেন্দ্রনাথ বিদ্যানিকেতন (বয়েজ) হারায় কোন্নগর রাজেন্দ্র স্মৃতি বিদ্যালয়কে। আজ, শনিবার এবং রবিবার দু’টি সেমিফাইনাল। ফাইনাল আগামী ২৮ জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন