গোঘাটে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে গ্রেফতার পাঁচ

দু’দিন ধরে গোঘাটের বলরামপুর তৃণমূলের গোষ্ঠী-সংঘর্ষে যুক্ত অভিযোগে শুক্রবার রাতে এক সিভিক ভলান্টিয়ার-সহ মোট পাঁচ জনকে গ্রেফতার করল পুলিশ। অমিত সাঁতরা নামে ওই সিভিক ভলান্টিয়ার গোঘাট থানাতেই কর্মরত ছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গোঘাট শেষ আপডেট: ৩০ অগস্ট ২০১৫ ০১:২৭
Share:

দু’দিন ধরে গোঘাটের বলরামপুর তৃণমূলের গোষ্ঠী-সংঘর্ষে যুক্ত অভিযোগে শুক্রবার রাতে এক সিভিক ভলান্টিয়ার-সহ মোট পাঁচ জনকে গ্রেফতার করল পুলিশ। অমিত সাঁতরা নামে ওই সিভিক ভলান্টিয়ার গোঘাট থানাতেই কর্মরত ছিলেন। বাকি ধৃতেরা হলেন, সৌমেন রায়, রবি হাজরা, তন্ময় ঘোষ, এবং তাপস শাহ।

Advertisement

অমিত কোনও গোলমালে যুক্ত ছিল না দাবি করে তাঁর দাদা অভিজিতের অভিযোগ, ‘‘ভাই থানার বড়বাবুর সঙ্গেই দু’দিন ডিউটি করেছে। আমাদের মনে হয়, প্রকৃত অভিযুক্তদের না পেয়েই রাজনৈতিক গোলমাল থামাতে আমার ভাইকে ধরা হল।’’ পুলিশের দাবি, যাদের ধরা হয়েছে সকলেরই নাম এফআইআরে রয়েছে। তদন্তে নিশ্চিত হয়েই অমিতকে ধরা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গ্রামে ক্ষমতা দখলকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার বলরামপুর মোড়ে লাঠিসোটা দিয়ে মারধোর করা হয় মোহন নন্দী নামে এক তৃণমূল নেতাকে। আরামবাগ হাসপাতালে চিকিৎসাধীন মোহন সেই দিনই বিরুদ্ধ গোষ্ঠীর নেতা শান্তি রায়ের অনুগামী হিসেবে পরিচিত অমিত-সহ ৬ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন থানায়। শুক্রবার পাল্টা শান্তি রায় গোষ্ঠীর নেতা শেখ আব্দুল রহিমকে পেটানোর অভিযোগ ওঠে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন