চুঁচুড়ায় রোগীর মৃত্যু, ভাঙচুর

হাসপাতালের গাফিলতিতে রোগীর মৃত্যু হয়েছে। এই অভিযোগ তুলে রবিবার রাতে চুঁচুড়া হাসপাতালে ভাঙচুর করলেন কিছু বাসিন্দা। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জ্বরে আক্রান্ত চুঁচুড়ার রবীন্দ্রনগর পশ্চিমপাড়ার বাসিন্দা বিপ্লব বিশ্বাসকে (৩৫) রবিবার রাতে চুঁচুড়া হাসপাতালে নিয়ে গিয়েছিলেন স্থানীয় বাসিন্দারা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ৩০ অগস্ট ২০১৬ ০১:০৭
Share:

হাসপাতালের গাফিলতিতে রোগীর মৃত্যু হয়েছে। এই অভিযোগ তুলে রবিবার রাতে চুঁচুড়া হাসপাতালে ভাঙচুর করলেন কিছু বাসিন্দা। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জ্বরে আক্রান্ত চুঁচুড়ার রবীন্দ্রনগর পশ্চিমপাড়ার বাসিন্দা বিপ্লব বিশ্বাসকে (৩৫) রবিবার রাতে চুঁচুড়া হাসপাতালে নিয়ে গিয়েছিলেন স্থানীয় বাসিন্দারা। জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাঁকে ভর্তি করানোর পরামর্শ দেন। অভিযোগ, তার পরে জরুরি বিভাগে প্রায় ১ ঘণ্টা ফেলে রাখা হয়েছিল। ওই সময়ে বেডে নিয়ে যাওয়া তো দূরের কথা, তাঁকে কোনও ওষুধ দেওয়া হয়নি। পরে রোগীকে হাসপাতালের তিন তলায় মেডিসিন বিভাগে নিয়ে যাওয়া। সেখানে কিছুক্ষণের মধ্যেই তাঁর মৃত্যু হয়। চিকিৎসা না করে ওই ১ ঘণ্টা সময় নষ্ট করার ফলে রোগীর মৃত্যু হয়েছে অভিযোগ ওঠে। এই খবর এলাকায় পৌঁছলে ওই রাতে স্থানীয় বাসিন্দারা হাসপাতাল চত্বরে ভিড় জমান। কিছু লোকজন হাসপাতালের মধ্যে তাণ্ডব চালাতে থাকেন। পুলিশ অবস্থা নিয়ন্ত্রণে আনে। হাসপাতাল সুপার উজ্জ্বলেন্দু মণ্ডল বলেন, ‘‘হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে। জ্বরে আক্রান্ত হয়ে কখনও এত তাড়াতাড়ি মৃত্যু হতে পারে না। কেন এমন হল খতিয়ে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন