সাইতে হাওড়ার সাতটি সোনা

সদ্যসমাপ্ত রাজ্য অ্যাথলেটিক্স মিটে সাতটি সোনা-সহ ১১টি পদক জয় করল হাওড়া জেলা ক্রীড়া সংস্থা। কলকাতার সাই কমপ্লেক্সে আয়োজিত ৬৫ তম এই প্রতিযোগিতার উদ্যোক্তা রাজ্য অ্যাথলেটিক অ্যাসোসিয়েশন। জেলা ক্রীড়া সংস্থা সূত্রে জানা গিয়েছে, এ বারের মিটে অনূর্ধ্ব-১৬ বিভাগে ছেলেদের ২০০০ মিটার দৌড়, অনূর্ধ্ব-২০ বিভাগে ছেলেদের ১৫০০ ও ৮০০ মিটার দৌড়, ওই বিভাগেই মেয়েদের ২০০ ও ১০০ মিটার দৌড় এবং অনূর্ধ্ব-১৪ ও অনূর্ধ্ব-২০ শটপাট বিভাগ থেকে সোনা এসেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ০৭ জুন ২০১৫ ০২:৩৯
Share:

সদ্যসমাপ্ত রাজ্য অ্যাথলেটিক্স মিটে সাতটি সোনা-সহ ১১টি পদক জয় করল হাওড়া জেলা ক্রীড়া সংস্থা। কলকাতার সাই কমপ্লেক্সে আয়োজিত ৬৫ তম এই প্রতিযোগিতার উদ্যোক্তা রাজ্য অ্যাথলেটিক অ্যাসোসিয়েশন। জেলা ক্রীড়া সংস্থা সূত্রে জানা গিয়েছে, এ বারের মিটে অনূর্ধ্ব-১৬ বিভাগে ছেলেদের ২০০০ মিটার দৌড়, অনূর্ধ্ব-২০ বিভাগে ছেলেদের ১৫০০ ও ৮০০ মিটার দৌড়, ওই বিভাগেই মেয়েদের ২০০ ও ১০০ মিটার দৌড় এবং অনূর্ধ্ব-১৪ ও অনূর্ধ্ব-২০ শটপাট বিভাগ থেকে সোনা এসেছে। এর মধ্যে অনূর্ধ্ব-১৪ শটপাটে মধুশ্রী পাল এবং অনূর্ধ্ব-২০ শটপাটে চয়ন নন্দী নতুন রাজ্য রেকর্ড করেছেন। এ ছাড়া দু’টি রুপো এবং দু’টি ব্রোঞ্জ পেয়েছে হাওড়া। মিটে চ্যাম্পিয়ন হয়েছে উত্তর ২৪ পরগনা। রানার্স কলকাতার সিটি অ্যাথলেটিক ক্লাব। জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী সভাপতি দেবাশিস বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘গত বার জুলাই মাসে রাজ্য মিট হয়েছিল। এ বার মে মাসে হল। তার আগে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক-সহ বেশ কিছু পরীক্ষা ছিল। তাই প্রস্তুতিতে ঘাটতি ছিল।’’ গত বারও এই প্রতিযোগিতায় ৭টি সোনা পেয়েছিল হাওড়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন