আইসি-র বিরুদ্ধে বিধিভঙ্গের নালিশ

নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ উঠল উলুবেড়িয়া থানার আইসি কৌশিক কুণ্ডুর বিরুদ্ধে। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উলুবেড়িয়া শেষ আপডেট: ১৯ মার্চ ২০১৯ ০৯:৩২
Share:

অভিযুক্ত আইসি। নিজস্ব চিত্র

নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ উঠল উলুবেড়িয়া থানার আইসি কৌশিক কুণ্ডুর বিরুদ্ধে।

Advertisement

হাওড়া (গ্রামীণ) জেলা বিজেপির পক্ষ থেকে সোমবার উলুবেড়িয়ার মহকুমাশাসক তুষার সিংলার কাছে ওই অভিযোগে জানানো হয়, গত শনিবার উলুবেড়িয়ার ২৫ নম্বর ওয়ার্ডে একটি কালীপূজার অনুষ্ঠানে একই মঞ্চে উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে তৃণমূল প্রার্থী ইদ্রিশ আলি ও উলুবেড়িয়া দক্ষিণ কেন্দ্রের বিধায়ক পুলক রায়ের সঙ্গে এক মঞ্চে ছিলেন কৌশিকবাবু।

অভিযোগ নিয়ে কৌশিকবাবুর দাবি, ‘‘আমি কোনও ধর্মীয় অনুষ্ঠান যায়নি। সাংস্কৃতিক অনুষ্ঠানে গিয়েছিলাম। কিন্তু ওখানে রাজনৈতিক দলের নেতা থাকবেন, সেটা বুঝতে পারিনি।’’

Advertisement

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

হাওড়া (গ্রামীণ) জেলা বিজেপি সভাপতি অনুপম মল্লিকের দাবি, ‘‘নির্বাচনের দিন ঘোষণার পর কোনও সরকারি অফিসার কোনও অনুষ্ঠানে রাজনৈতিক নেতাদের সঙ্গে এক মঞ্চে থাকতে পারেন না। কিন্তু কৌশিকবাবুকে শাসকদলের বিধায়ক ও প্রার্থীর সঙ্গে ওই ধর্মীয় অনুষ্ঠানের ফিতে কাটতে দেখা গিয়েছে। এতে জনগণ প্রভাবিত হবেন। তাই এটা নির্বাচনী বিধিভঙ্গ।’’ মহকুমাশাসক তথা ওই বিধানসভা কেন্দ্রের রিটার্নিং অফিসার তুষারবাবু জানান, অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন