নাবালিকা ধর্ষণ, গ্রেফতার

পুলিশ সূত্রে জানা গিয়েছে,  শ্যামপুরের গাদিয়ারার বাসিন্দা ওই নাবালিকা তার দিদিমার কাছে থাকতো। দিন কয়েক আগে নাবালিকার দিদিমা ঘরে না থাকায় প্রতিবেশি কালীপদ ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শ্যামপুর শেষ আপডেট: ২৪ অগস্ট ২০১৯ ০০:৫১
Share:

প্রতীকী ছবি।

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে এক ব্যাক্তিকে গ্রেফতার করল পুলিশ। বৃহস্পতিবার শ্যামপুরের গাদিয়াড়া থেকে তাকে ধরা হয়। পুলিশ জানিয়েছে ধৃতের নাম কালীপদ দাস। তার বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ। শুক্রবার উলুবেড়িয়া আদালতে তোলা হলে বিচারক তাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শ্যামপুরের গাদিয়ারার বাসিন্দা ওই নাবালিকা তার দিদিমার কাছে থাকতো। দিন কয়েক আগে নাবালিকার দিদিমা ঘরে না থাকায় প্রতিবেশি কালীপদ ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সেই সময় কয়েকজন যুবক তাকে হাতেনাতে ধরে ফেলে। অভিযুক্ত কালীপদ তখন বিষয়টি মিটিয়ে নেওয়ার প্রস্তাব দেয়। কিন্তু নাবালিকার পরিবারের তরফে বৃহস্পতিবার শ্যামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। এরপরই রাতে পুলিশ অভিযুক্তকে তার বাড়ি থেকে প্রেফতার করে। শুক্রবার উলুবেড়িয়া মহকুমা আদালতে যাওয়ার পথে অভিযুক্ত নিজেকে নির্দোষ বলে দাবি করে।
তার দাবি, তাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন