ছিনতাইয়ে বাধা দেওয়ায় গুলি ধুলাগড়ে, হাসপাতালে ভর্তি আহত

তিনি রাত একটা নাগাদ কাজ থেকে ফিরে ধুলাগড় মোড়ে আসেন।সেখানকার গ্যারেজ থেকে বাইক নিয়ে বাড়ি ফেরেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ধুলাগড় শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২০ ১৪:৩৮
Share:

আহত ব্যক্তি। ফাইল চিত্র।

ছিনতাইয়ে বাধা দেওয়ায় এক ব্যক্তিকে গুলি করল দুষ্কৃতীরা। সাঁকরাইল থানার অন্তর্গত ধুলাগড় এলাকায় ঘটেছে এই ঘটনা। আশঙ্কাজনক অবস্থায় ওই ব্যক্তিকে কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর চোয়ালে আটকে রয়েছে গুলির খোল। অস্ত্রোপচার করে তা বের করার চেষ্টা চলছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তি সাঁকরাইলের কোরোলা এলাকার বাসিন্দা। নাম সিতারুল হাসান। তিনি রাত একটা নাগাদ কাজ থেকে ফিরে ধুলাগড় মোড়ে আসেন।সেখানকার গ্যারেজ থেকে বাইক নিয়ে বাড়ি ফেরেন। বৃহস্পতিবার রাত বেশি হওয়ায় গ্যারেজ বন্ধ হয়ে যায়। তাই হেঁটেই বাড়ি ফিরছিলেন তিনি। সে সময়ই দুই দুষ্কৃতী আটকায় তাঁকে। মোবাইল ও টাকা ছিনতাইয়ের চেষ্টা করলে বাধা দেন তিনি। তখনই তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি লাগে মুখে। রক্তাক্ত অবস্থাতেই তিনি পুলিশ ফাঁড়িতে আসেন। পুলিশ তাঁকে নিয়ে যায় হাসপাতালে। পুলিশ তদন্ত শুরু করলেও এখনও কেউ গ্রেফতার হয়নি।

এই ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার প্রতিবাদে এবং অবিলম্বে দোষীদের গ্রেফতারের দাবিতে পথ অবরোধ করেন স্থানীয় গাড়িচালকরা। ফরিদ রহমান লস্কর নামে এক গাড়িচালক বলেছেন, ‘‘এই এলাকায় অপরাধমূলক কাজকর্মের ঘটনা প্রায়ই ঘটে। পুলিশকে জানিয়েও কোনও লাভ হয়নি।’’ এই অবরোধের জেরে ধুলাগড়ের জুজারসা রোড প্রায় ৪৫ মিনিট অবরুদ্ধ ছিল। যার জেরে প্রবল যানজট হয় সেখানে। পরে পুলিশের আশ্বাসে অবরোধ ওঠে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন