Firing Incident

লিলুয়ায় আগুনে মৃত্যু মা ও ছেলের, আত্মহত্যা না খুন, ধন্দে পুলিশ

নিহতদের নাম মিতা চন্দ্র (৩৭) এবং তাঁর ছেলে বিট্টু চন্দ্র (৭)। পুলিশ জানিয়েছে, মিতাদেবীর স্বামী গত সাত বছর ধরে নিখোঁজ। বাড়ির তিনতলার একটি ঘরে ছেলেকে নিয়ে থাকতেন তিনি। তাঁদের আর্থিক অবস্থা বিশেষ ভাল ছিল না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

লিলুয়া শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০১৭ ১৫:৩৯
Share:

প্রতীকী ছবি।

লিলুয়ার চকপাড়ায় তিনতলা বাড়ির একটি বন্ধ ঘর থেকে মা ও ছেলের অগ্নিদগ্ধ দেহ উদ্ধার হয়েছে। পুলিশ জানিয়েছে, শুক্রবার ভোর ৬টা নাগাদ বাড়ির একটি অংশ থেকে ধোঁয়া বেরোতে দেখে ছুটে যান স্থানীয়েরা। দরজা ভেঙে দু’জনের দেহ বার করা হয়। তবে ঘটনাটি নিছক দুর্ঘটনা নয় বলেই মনে করছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: বন্যার্তদের সাহায্যে ফেসবুকের ‘মানবিক’

নিহতদের নাম মিতা চন্দ্র (৩৭) এবং তাঁর ছেলে বিট্টু চন্দ্র (৭)। পুলিশ জানিয়েছে, মিতাদেবীর স্বামী গত সাত বছর ধরে নিখোঁজ। বাড়ির তিনতলার একটি ঘরে ছেলেকে নিয়ে থাকতেন তিনি। তাঁদের আর্থিক অবস্থা বিশেষ ভাল ছিল না। তা ছাড়া দীর্ঘ দিন ধরে আত্মীয়দের সঙ্গে পারিবারিক বিবাদও চলছিল বলে খবর। স্থানীয়েরা জানিয়েছেন, গতকাল রাতে তাঁদের বাড়িতে কোনও কারণে অশান্তি হয়। বাইরে থেকে চিৎকার চেঁচামেচির আওয়াজ পাওয়া গিয়েছিল। আর পরের দিন সকালেই এই ঘটনা ঘটে।

Advertisement

আরও পড়ুন: একুশ দিন ধরে বন্ধ মিড ডে মিল

ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, এটি দুর্ঘটনা নয়। অভাবের কারণে আত্মহত্যা করে থাকতে পারেন মিতাদেবী। অথবা পারিবারিক কোনও বিবাদও এই ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে বলে মনে করছে পুলিশ। সে ক্ষেত্রে এটি খুনের ঘটনাও হতে পারে বলে মত পুলিশের এক শীর্ষ আধিকারিকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন