উলুবেড়িয়ায় নতুন পুরপ্রধান

উলুবেড়িয়া পুরসভার চেয়ারম্যান মনোনীত হলেন তৃণমূলের অর্জুন সরকার। তিনি সদ্যসমাপ্ত পুর নির্বাচনে ২০ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হন। সোমবার পুরসভা ভবনে তৃণমূ‌ল‌ের টিকিটে জয়ী ১৯ জন কাউন্সিলর শপথ নেন। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, দলের কাউন্সিলরদের সর্বসম্মতিতেই অর্জুনবাবুকে চেয়ারম্যান হিসেবে মনোনীত করা হয়। এ দিন বিজেপি ও কংগ্রেসের কাউন্সিলররা শপথ নিলেও বাম কাউন্সিলররা নেননি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উলুবেড়িয়া শেষ আপডেট: ১৯ মে ২০১৫ ০১:০৮
Share:

উলুবেড়িয়া পুরসভার চেয়ারম্যান মনোনীত হলেন তৃণমূলের অর্জুন সরকার। তিনি সদ্যসমাপ্ত পুর নির্বাচনে ২০ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হন। সোমবার পুরসভা ভবনে তৃণমূ‌ল‌ের টিকিটে জয়ী ১৯ জন কাউন্সিলর শপথ নেন। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, দলের কাউন্সিলরদের সর্বসম্মতিতেই অর্জুনবাবুকে চেয়ারম্যান হিসেবে মনোনীত করা হয়। এ দিন বিজেপি ও কংগ্রেসের কাউন্সিলররা শপথ নিলেও বাম কাউন্সিলররা নেননি। উলুবেড়িয়ার তৃণমূল সাংসদ সুলতান আহমেদ বলেন, ‘‘আগামী সপ্তাহে চেয়ারম্যান-ইন-কাউন্সিলের সদস্যদের মনোনীত করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন