কিশোরীকে ধর্ষণের অভিযোগে ধৃত

এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে প্রতিবেশী এক ব্যক্তিকে সোমবার রাতে গ্রেফতার করল পুলিশ। ধর্ষণের ঘটনাটি ঘটে গত ফেব্রয়ারি মাসে। কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় বিষয়টি জানাজানি হলে সোমবার রাতে পুরশুড়া থানায় অভিযোগ দায়ের করেন তার মা। অভিযোগ পেয়ে শেখ ইসমাইল নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুড়শুড়া শেষ আপডেট: ২০ মে ২০১৫ ০১:১০
Share:

এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে প্রতিবেশী এক ব্যক্তিকে সোমবার রাতে গ্রেফতার করল পুলিশ। ধর্ষণের ঘটনাটি ঘটে গত ফেব্রয়ারি মাসে। কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় বিষয়টি জানাজানি হলে সোমবার রাতে পুরশুড়া থানায় অভিযোগ দায়ের করেন তার মা। অভিযোগ পেয়ে শেখ ইসমাইল নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। বুধবার ধৃতকে আরামবাগ আদালতে তোলা হলে ১৪ দিনের জেল হাজতের নির্দেশ দেন বিচারক। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য আরামবাগ মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে খবর, ফেব্রুয়ারি মাসের এক বিকেলে চিলাডাঙি গ্রামে বান্ধবীর বাড়িতে পড়ার বই চাইতে গিয়েছিল বছর পনেরোর ওই কিশোরী। পুলিশকে সে জানিয়েছে, বান্ধবী ও তার মা বাড়িতে ছিল না। প্রয়োজনীয় বইটি তাকেই খুঁজে নিতে বলেছিল বান্ধবীর বাবা শেখ ইসমাইল। অভিযোগ, বই খুঁজতে সে ঘরে ঢোকার পরই তাকে ধর্ষণ করে ইসমাইল। বিষয়টা যাতে জানাজানি না হয়, সেজন্য তাকে হুমকিও দেওয়া হয়েছিল বলে কিশোরীর অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন