চালকের নলিকাটা দেহ উদ্ধার

গলার নলিকাটা অবস্থায় ট্রাক থেকে চালকের মৃতদেহ উদ্ধার করল পুলিশ। সোমবার সিঙ্গুরের সিংহের ভেড়িতে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে ওই ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, নিহতের নাম মহাবীর যাদব (৫০)।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সিঙ্গুর শেষ আপডেট: ০৭ মার্চ ২০১৭ ০৩:০০
Share:

গলার নলিকাটা অবস্থায় ট্রাক থেকে চালকের মৃতদেহ উদ্ধার করল পুলিশ। সোমবার সিঙ্গুরের সিংহের ভেড়িতে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে ওই ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, নিহতের নাম মহাবীর যাদব (৫০)। বাড়ি বালির বামুনডাঙায়। খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে রাত পর্যন্ত ওই ট্রাকের খালাসির খোঁজ মেলেনি।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে বরানগর থেকে ট্রাক নিয়ে বীরভূমের পাঁচামিতে পাথরকুচি আনতে বের হন মহাবীর। খালাসি হিসেবে সঙ্গে নিয়েছিলেন পরিচিত এক যুবককে। সোমবার সকালে গাড়ির মালিক পাথর খাদানে ফোন করে জানতে পারেন, মহাবীর সেখানে যাননি। এর পরেই তিনি দুর্গাপুর এক্সপ্রেসওয়ে ধরে খোঁজ শুরু করেন। দুপুরে সিংহের ভেড়িতে এক্সপ্রেসওয়ের কলকাতামুখী লেনে ট্রাকটি দাঁড়িয়ে থাকতে দেখা যায়। চালকের আসনেই পড়েছিল মহাবীরের রক্তাক্ত দেহ। সিঙ্গুর থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। রাতে মহাবীরের ছেলে বিজয়কুমার সিঙ্গুর থানায় খুনের অভিযোগ দায়ের করেন।

পুলিশের বক্তব্য, কী কারণে মহাবীরকে খুন করা হয়েছে, তা স্পষ্ট নয়। বীরভূমের দিকে যাওয়ার কথা থাকলেও ট্রাকটি কী ভাবে উল্টোদিকের লেনে গেল, তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ সূত্রে খবর, রবিবার রাতে মহাবীর সিঙ্গুরের একটি পেট্রোল পাম্প থেকে গাড়িতে ডিজেল ভরেন। তার পরে কালু দেব নামে বালিরই বাসিন্দা এক পরিচিত ব্যক্তিকে ফোন করে জানান, গাড়ির খা‌লাসি তাঁর সঙ্গে ঝামেলা করছে। টাকা চাইছে। কালু এক সময় মহাবীরের সঙ্গেই খালাসির কাজ করতেন। তিনি ওই খালাসির সঙ্গে ফোনে কথা বলে গোলমাল মিটিয়ে নিতে বলেন। পুলিশকে কালু জানিয়েছেন, গোলমাল মিটল কি না জানতে তিনি পরে মহাবীরের মোবাইলে ফোন করেন। প্রথমবার ফোন ধরা হলেও কেউ কথা বলেনি। পরে মহাবীরের ফোন ‘নট রিচেবল’ হয়ে যায়।

Advertisement

পুলিশের সন্দেহ, ঘটনার সঙ্গে খালাসির যোগ রয়েছে। জেলা পুলিশের এক কর্তা বলেন, ‘‘গাড়ির মালিক জানিয়েছেন তিনি খালাসিকে চেনেন না। রাস্তায় খালাসির সঙ্গে মহাবীরের বচসা হয়েছিল বলে জানা গিয়েছে। খালাসিকে ধরলে রহস্যভেদ করা যাবে বলে মনে হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন