পুরশুড়ার নিখোঁজ কিশোরী উদ্ধার

দিন কয়েক আগে পুরশুড়ার হাড়োয়া গ্রাম থেকে নিখোঁজ হয় এক কিশোরী। পাচারের উদ্দেশে তাকে ফুসলিয়ে নিয়ে যাওয়ার অভিযোগে গত শনিবারই তার প্রতিবেশী যুবক বিকাশ ঘোষকে পলিশ গ্রেফতার করেছিল। বৃহস্পতিবার সকালে আরামবাগের কালীপুর এলাকা থেকে উদ্ধার করা হল ওই কিশোরীকে। গত ১৭ মে সকালে বাজার যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে ওই কিশোরী নিখোঁজ হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরশুড়া শেষ আপডেট: ২৯ মে ২০১৫ ০১:৪২
Share:

দিন কয়েক আগে পুরশুড়ার হাড়োয়া গ্রাম থেকে নিখোঁজ হয় এক কিশোরী। পাচারের উদ্দেশে তাকে ফুসলিয়ে নিয়ে যাওয়ার অভিযোগে গত শনিবারই তার প্রতিবেশী যুবক বিকাশ ঘোষকে পলিশ গ্রেফতার করেছিল। বৃহস্পতিবার সকালে আরামবাগের কালীপুর এলাকা থেকে উদ্ধার করা হল ওই কিশোরীকে। গত ১৭ মে সকালে বাজার যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে ওই কিশোরী নিখোঁজ হয়। পরে তার বাবা বিকাশের নাম ওই অভিযোগ দায়ের করেন থানায়। ধৃতকে জিজ্ঞাসাবাদ এবং কিশোরীর মোবাইল ফোনের সূত্র ধরে পুলিশ তদন্তে নামে। কিশোরীর বাবার দাবি, মেয়ে মুম্বইয়ে রয়েছে বলে প্রথমে পুলিশ জানিয়েছিল। বৃহস্পতিবার সেখানে যাওয়ার জন্য ট্রেনের টিকিটও কাটা হয়। তার আগেই মেয়েকে উদ্ধার করা হয়। সে কী ভাবে কালীপুরে এল, তা নিয়ে পুলিশ কিছুই জানায়নি। পুলিশের দাবি, ওই কিশোরীকে কালীপুর থেকেই পাওয়া গিয়েছে। আজ, শুক্রবার সে আরামবাগ আদালতের বিচারকের কাছে জবানবন্দি দেবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন