Rishra

কিশোরীকে ধর্ষণের অভিযোগে আদালতে পরিবার, রিষড়ায় বিক্ষোভ বিজেপি-র

নির্যাতিতার পরিবারের দাবি, ১০ ডিসেম্বর রিষড়া স্টেশন এলাকায় কেনাকাটা করতে যায় বছর ষোলোর ওই কিশোরী। সেখানে একটি নির্মীয়মাণ ফ্ল্যাটে নিয়ে গিয়ে কিশোরীকে ধর্ষণ করে রোহন ডোম নামে এক স্থানীয় যুবক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রিষড়া শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২১ ১৮:১১
Share:

—নিজস্ব চিত্র।

কিশোরীকে ধর্ষণের অভিযোগে পরিচিত এক যুবকের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হল নির্যাতিতার পরিবার। ওই পরিবারের অভিযোগ, নির্যাতিতা এবং তার মা-কে খুনেরও হুমকি দিয়েছে অভিযুক্ত। এই ঘটনায় পুলিশি নিষ্ক্রিতারও দাবি করেছে ওই পরিবার। শুক্রবার ওই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে হুগলি জেলার এই ঘটনার প্রতিবাদে সোমবার রিষড়া থানার সামনে বিক্ষোভ দেখায় বিজেপি মহিলা মোর্চা।

Advertisement

নির্যাতিতার পরিবারের দাবি, ১০ ডিসেম্বর রিষড়া স্টেশন এলাকায় কেনাকাটা করতে যায় বছর ষোলোর ওই কিশোরী। সেখানে একটি নির্মীয়মাণ ফ্ল্যাটে নিয়ে গিয়ে কিশোরীকে ধর্ষণ করে রোহন ডোম নামে এক স্থানীয় যুবক। ঘটনার কথা কাউকে না বলার জন্য ওই কিশোরীকে ভয়ও দেখায় অভিযুক্ত। কিশোরীর মায়ের দাবি, ধর্ষণের কথা তাঁকে জানায় মেয়ে। ওই ঘটনার দু’দিন পরে রিষড়া থানায় অভিযোগ দায়ের করতে যান তাঁরা। অভিযোগ, রিষড়া থানায় তাঁদের নালিশ শোনা হয়নি। এর পর উত্তরপাড়া থানাতে গেলে সেখানে থেকে তাঁদের রিষড়া থানায় পাঠিয়ে দেওয়া হয়। তবে ধর্ষণের অভিযোগ করতে ওই পরিবারের লোকজন থানায় গিয়েছেন শুনে ফের হুমকি দেয় অভিযুক্ত। এ বার মা এবং মেয়ে— দু’জনকেই প্রাণে মেরে ফেলার হুঁশিয়ারি দেয় সে।

গোটা ঘটনার কথা জানিয়ে ওই পরিবারের সদস্যরা এ বার স্থানীয় বিজেপি নেতাদের সাহায্য প্রার্থনা করেন। বিজেপি নেতাদের নিয়েই রিষড়া থানায় যায় ওই পরিবার। পরে ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ গ্রহণ করে রিষড়া থানা।

Advertisement

আরও পড়ুন: দলত্যাগী সুনীল মণ্ডলের সাংসদ পদ খারিজের আর্জি তৃণমূলের

আরও পড়ুন: ছোট আঙারিয়া দিবসে ‘কাছাকাছি’ সভা যুযুধান তৃণমূল-বিজেপি’র

পুলিশ জানিয়েছে, শুক্রবার ওই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তবে সোমবার দোষীর শাস্তি দাবি করে এবং পুলিশি নিষ্ক্রিয়তার প্রতিবাদে রিষড়া থানার সামনে বিক্ষোভ দেখায় বিজেপি মহিলা মোর্চা-র নেত্রীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন