Howrah

তোলা না পেয়ে বিয়েবাড়িতে হামলার অভিযোগ, নজরদারি ক্যামেরায় ধরা পড়ল ছবি

মদ্যপ যুবকরা লাঠি বাঁশ নিয়ে হামলা চালায়। এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন বিয়েবাড়ির লোকজন। রাত্রে ওই কমিউনিটি হলে থাকার ব্যবস্থা থাকলেও সবাই বিয়েবাড়ি খালি করে চলে যান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২০ ২১:৩৬
Share:

বিয়েবাড়িতে ভাঙচুর। নিজস্ব চিত্র।

তোলাবাজির টাকার না পেয়ে বিয়েবাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠল এক দল মদ্যপ যুবকের বিরুদ্ধে। ভাঙচুরের ছবিও ধরা পড়েছে নজরদারি ক্যামেরায়। বুধবার রাত্রে হাওড়ার জগাছা থানা এলাকার ঘটনা। থানায় অভিযোগ দায়ের হয়েছে।

Advertisement

জগাছা এলাকায় একটি কমিউনিটি হলে বিয়েবাড়ির আয়োজন করা হয়। রাত সাড়ে ১১টা নাগাদ সেখানে এক দল মদ্যপ যুবক হামলা চালায় বলে অভিযোগ। ওই কমিউনিটি হলের মালিক সুব্রত ঘোষ বলেন, “এলাকার কয়েক জন যুবক মাঝে মধ্যে এসে টাকার জন্য চাপ দিত। কয়েক বার টাকা দিলেও সন্তুষ্ট হয়নি তারা। আরও টাকা আদায়ের জন্য চাপ দিতে থাকে। সেই টাকা না দেওয়ায় বুধবার রাতে হামলা চালায়। আমাকে মারধর করে ভাঙচুর করে বিয়েবাড়িতে।”

অভিযোগ হামলা চালিয়ে ভেঙে দেওয়া হয় ফুলের গেট টিউবলাইট। মদ্যপ যুবকরা লাঠি বাঁশ নিয়ে হামলা চালায়। এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন বিয়েবাড়ির লোকজন। রাত্রে ওই কমিউনিটি হলে থাকার ব্যবস্থা থাকলেও সবাই বিয়েবাড়ি খালি করে চলে যান।

Advertisement

জগাছা থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। তবে শেষ পাওয়া খবরে জানা গিয়েছে, এখনও কেউ গ্রেফতার হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন