শিশুর রক্ত নেওয়ায় গ্রেফতার তান্ত্রিক

এক পরিবারের শান্তি ফেরানোর জন্য তাঁদের শিশুর আঙুল থেকে রক্ত নিয়ে পুজো করার অভিযোগে এক তান্ত্রিককে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম বুদ্ধদেব সাঁতরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ধনেখালি শেষ আপডেট: ০৫ জুলাই ২০১৬ ০২:৩৩
Share:

এক পরিবারের শান্তি ফেরানোর জন্য তাঁদের শিশুর আঙুল থেকে রক্ত নিয়ে পুজো করার অভিযোগে এক তান্ত্রিককে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম বুদ্ধদেব সাঁতরা। সোমবার রাতে ঘটনাটি ঘটে ধনেখালির বিষ্ণুপুর গ্রামে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সুশান্ত মালিক নামে এক ব্যক্তি ওই তান্ত্রিকের দ্বারস্থ হয়েছিলেন। সেই তান্ত্রিক তাঁর ছ’বছরের ছেলে আশিসের আঙুল থেকে রক্ত নিয়ে পুজো শুরু করেন। গ্রামবাসী জানতে পেরে ওই তান্ত্রিককে মারধর করেন। পুলিশ তাকে গ্রেফতার করে।

Advertisement

বাম নেতাকে খুনের হুমকি। সিপিআই নেতাকে প্রাণনাশের হুমকি দিল দুষ্কৃতীরা। বসিরহাট শহরে নতুন বাজারের বাসিন্দা ওই নেতা শান্তনু চক্রবর্তী পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। শান্তনুবাবু বসিরহাটের প্রাক্তন সাংসদ অজয় চক্রবর্তীর ছেলে। রবিবার শান্তনুবাবু তাঁর বন্ধুদের সঙ্গে ইছামতী সেতুর কাছে পুলিশ চায়ের দোকানে বসেছিলেন। কয়েকজন তাঁদের সামনে এসে দাঁড়ায়। শান্তনুবাবুর দাবি, তাঁকে বলে, ‘বাবার মতো সাংসদ হবি। নেতাগিরি করার সাধ মিটিয়ে দেবো।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন