গাড়ির পিছনে মারল বাস, বালিতে মৃত ৩

যাত্রিবাহী গাড়ির পিছনে বাসের ধাক্কায় মৃত্যু হল তিন জনের। সোমবার মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বালিতে । দুর্ঘটনায় আহত হয়েছেন ১৫ জন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, জোরেই চলছিল গাড়িটি। পিছনে দ্রুতবেগে আসছিল একটি সরকারি বাস।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০১৫ ১৪:৩৮
Share:

দুর্ঘটনাগ্রস্ত গাড়ি।—নিজস্ব চিত্র।

যাত্রিবাহী গাড়ির পিছনে বাসের ধাক্কায় মৃত্যু হল তিন জনের। সোমবার সকালে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বালিতে । দুর্ঘটনায় আহত হয়েছেন ১৫ জন। মৃতদের নাম, বসন্ত লাল শেঠ, কমল লাল শেঠ এবং অর্চনা জানা। এঁদের মধ্যে বসন্ত লাল শেঠ এবং কমল লাল শেঠ গাড়ির আরোহী এবং অর্চনা জানা স্থানীয় বাসিন্দা।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, জোরেই চলছিল গাড়িটি। পিছনে দ্রুতবেগে আসছিল একটি সরকারি বাস। বাসটি বর্ধমান থেকে সল্টলেক যাচ্ছিল। আচমকাই নিবেদিতা সেতুর টোল ট্যাক্সের কাছে গাড়িটির সামনে এক মহিলা এসে পড়ায়, গাড়ি চালক তাঁকে বাঁচাতে গিয়ে ব্রেক কষেন। টাল সামলাতে পারেনি পিছনের বাসটিও। হুড়মুড়িয়ে এসে পিছন থেকে ধাক্কা মারে গাড়িটিকে। ধাক্কার চোটে গাড়িটি উল্টে গিয়ে উল্টো দিকের রাস্তায় গিয়ে পড়ে। বাসটিও অনেক দূর ছিটকে যায়। ধাক্কা লাগে রাস্তা পার হওয়া মহিলারও।
পুলিশ জানিয়েছে, গাড়িটি ডানকুনি থেকে কলকাতায় যাচ্ছিল। গাড়িতে ছিলেন দমদমের বাসিন্দা সাত জন। বালিতে ২ নম্বর জাতীয় সড়কের উপর জিরো পয়েন্টে দুর্ঘটনার মুখোমুখি হয় গাড়িটি। ঘটনাটি ঘটে এ দিন সকাল ৮টা নাগাদ। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তিন জনের। জখম হন পনেরো জন। তাঁদেরকে উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় তিন জনকে কলকাতার হাসপাতালে নিয়ে আসা হয়। বাকি আহতদের প্রাথমিক চিকিত্সার পর ছেড়ে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন