​পোলবায় শাসক দলের পার্টি অফিস ভাঙচুর ঘিরে উত্তেজনা

শনিবার সকালে কার্যালয় ভাঙার বিষয়টি তৃণমূল কর্মীদের নজরে আসে। স্থানীয় তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব হাজির হন সেখানে।

Advertisement

​নিজস্ব সংবাদদাতা  

পোলবা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২১ ১৫:২৭
Share:

পার্টি অফিস ভাঙচুরের প্রতিবাদে রাস্তা অবরোধ তৃণমূলের। নিজস্ব চিত্র।

হুগলি জেলার পোলবার হোসনাবাদ এলাকায় তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে ঘটল ভাঙচুরের ঘটনা। অভিযোগের তির বিজেপির দিকে। শুক্রবার গভীর রাতে এই ভাঙচুরের ঘটনা ঘটে। ঘটনার জেরে উত্তেজনা রয়েছে ওই এলাকায়।

Advertisement

শনিবার সকালে কার্যালয় ভাঙার বিষয়টি তৃণমূল কর্মীদের নজরে আসে। স্থানীয় তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব হাজির হন সেখানে। রাজহাট গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত এই পার্টি অফিস অনেক দিনের।সেখানে ভাঙচুর হওয়ায় ক্ষুব্ধ তৃণমূল কর্মীরা। পার্টি অফিস ভাঙচুরের ঘটনায় তাঁরা জি টি রোড অবরোধ করে বিক্ষোভ দেখিয়েছেন। ভাঙচুরের ঘটনায় দোষীদের গ্রেফতারের দাবিতে টায়ার এবং পাথর ফেলে পথ অবরোধ করেন তাঁরা। সন্দেহভাজন বেশ কয়েকজনের নামও পুলিশকে জানিয়েছেন তাঁরা।

ভাঙচুরের খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় পোলবা থানার পুলিশ।পুলিশের আশ্বাস পাওয়ার পর জিটি রোড থেকে অবরোধ তুলে নেন তৃণমূল কর্মীরা।চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার বলেছেন,‘‘বহু পুরনো আমাদের এই হোসনাবাদ পার্টি অফিস।গতকালও দলের কর্মীরা বৈঠক করেছে।রাতে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা ঢুকে ভাঙচুর করেছে।চেয়ার-টেবিল ভাঙা হয়েছে।’’

Advertisement

দোষীদের গ্রেফতারের দাবিতে এবং এই ঘটনার প্রতিবাদে শনিবার বিকালে হোসনাবাদে সভার ডাক দেওয়া হয়েছে বলে জানিয়েছেন বিধায়ক। ভাঙচুরের অভিযোগ অবশ্য অস্বীকার করেছে বিজেপি। যুবমোর্চার সভাপতি সুরেশ সাউ বলেছেন, ‘‘তৃণমূলের একাধিক গোষ্ঠী রয়েছে ওই এলাকায়। নিজেদের গোষ্ঠীদ্বন্দ্বের ফলে এ সব হচ্ছে, আর বিজেপির ঘাড়ে দোষ চাপাচ্ছে।পার্টি অফিস দখল, ভাঙচুর বিজেপি করে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন