পিটিয়ে খুন, অভিযুক্ত দুই পড়শি

এক ব্যক্তিকে পিটিয়ে মারা অভিযোগ উঠেল তাঁর পড়শি দুই ভাইয়ের বিরুদ্ধে। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে হাওড়ার আমতার কুরিট বলরামপুর গ্রামে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম মনোজিৎ ঢাকি (৩২)।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আমতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০১৭ ০১:০৫
Share:

এক ব্যক্তিকে পিটিয়ে মারা অভিযোগ উঠেল তাঁর পড়শি দুই ভাইয়ের বিরুদ্ধে। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে হাওড়ার আমতার কুরিট বলরামপুর গ্রামে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম মনোজিৎ ঢাকি (৩২)। মৃতের স্ত্রীর কাছ থেকে অভিযোগ পেয়ে পুলিশ তাঁর দুই ভাইয়ের বিরুদ্ধে খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। তবে শনিবার রাত পর্যন্ত পুলিশ অভিযুক্ত অসিত দলুই ও নিশিথ দলুইকে ধরতে পারেনি।

Advertisement

থানায় লিখিত অভিযোগে নিহতের স্ত্রী জানিয়েছেন, শুক্রবার রাতে হঠাৎ তাঁর বাড়িতে আসেন অসিত ও নিশিথ। মারধর ধরে তাঁরা চলে যান। এ দিকে, মারে অসুস্থ হয়ে পড়েন মনোজিৎবাবু। পুলিশ জানিয়েছে, ভোর রাতে দুই ভাই ফের মনোজিৎবাবুর বাড়িতে আসেন। দেখেন মনোজিৎবাবু গুরুতর অসুস্থ দেখে তাঁরাই তাঁকে হাসপাতালের নিয়ে যাচ্ছিলেন। পথেই মারা যান পড়শি ওই যুবকের। তখন দেহ ফিরিয়ে এনে তাঁর বাড়ির দাওয়ায় রেখে চম্পট দেন দুই ভাই। সকালে মনোজিতের স্ত্রী রীতাদেবী থানায় গিয়ে অসিত ও নিশিথের বিরুদ্ধে স্বামীকে খুনের অভিযোগ দায়ের জানান। পুলিশ জানায়, দেহটি উলুবেড়িয়া হাসপাতালে ময়না তদন্তে পাঠানো হয়েছে।

কী কারণে খুন? বাসিন্দাদের দাবি, মনোজিৎ প্রায়ই মদ্যপ অবস্থায় বাড়িতে অশান্তি করতেন। শুক্রবার রাতেও মদ্যপান করে এসে তিনি স্ত্রীকে মারধর করছিলেন বলে অভিযোগ। তাঁদের মধ্যে ঝামেলা থামাতে যান তৃণমূল নেতা হিসেবে পরিচিত অসিত ও নিশিথ। মনোজিৎবাবুকে সামলাতে না পেরে তাঁরা মারধর করেন বলে অভিযোগ। যদিও অভিযুক্ত দুই ভাইয়ের সঙ্গে তাঁদের দলের কোনও সম্পর্ক নেই বলে দাবি আমতার তৃণমূল নেতৃত্বের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন