District News

এ বার মগরায় ভেঙে পড়ল নির্মীয়মাণ উড়ালপুল, মাঝরাত বলে রক্ষা

ফের ভেঙে পড়ল এক নির্মীয়মাণ উড়ালপুল। শনিবার গভীর রাতে হুগলির মগরায় ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে, এটি একটি নির্মীয়মাণ উড়ালপুল। বেশি রাতের দিকে হঠাত্ই উড়ালপুলের একাংশ ভেঙে পড়ে যায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০১৬ ১২:২৬
Share:

নির্মীয়মাণ উড়ালপুলের ভেঙে পড়া অংশ। নিজস্ব চিত্র।

ফের ভেঙে পড়ল এক নির্মীয়মাণ উড়ালপুল। শনিবার গভীর রাতে হুগলির মগরায় ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে, এটি একটি নির্মীয়মাণ উড়ালপুল। বেশি রাতের দিকে হঠাত্ই উড়ালপুলের একাংশ ভেঙে পড়ে যায়। ওই সময় যানবাহন কম চলাচল করায় বড়সড় দুর্ঘটনার হাত থেকে বাঁচা গিয়েছে। যানজট এড়ানোর জন্য এই উড়ালপুল তৈরির কাজ চলছিল।

Advertisement

মগরার জিটি রোডের উপর এই উড়ালপুল ভেঙে পড়ার ঘটনা ফের স্মৃতি উস্কে দিল কলকাতার গণেশ টকিজ মোড়ে নির্মীয়মাণ বিবেকানন্দ উড়ালপুল ভেঙে পড়ার ঘটনা। গত ৩১ মার্চ দিনের ব্যস্ত সময়ে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে উড়ালপুলের একাংশ। তার নীচে চাপা পড়ে বহু মানুষের মৃত্যু হয়। তবে মগরার উড়ালপুলটি যখন ভেঙে পড়ে সেই সময় কোনও মানুষ বা যানবাহন ছিল না। তাই বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পওয়া গিয়েছে বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। পাশাপাশি, তাঁরা আশঙ্কা প্রকাশ করেছেন দিনের ব্যস্ত সময়ে এই ঘটনা ঘটলে প্রচুর ক্ষয়ক্ষতি হত।

ঘটনাস্থলে ইঞ্জিনিয়াররা পৌঁছে বিষয়টি খতিয়ে দেখছেন। কী কারণে ভেঙে পড়ল উড়ালপুলের গার্ডারটি, কোথায় ত্রুটি ছিল তা-ও দেখা হচ্ছে।

Advertisement

আরও খবর...

১৪টি বালির লরি আটক, ধৃত ১৩

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন