ভাই-বোনের অস্বাভাবিক মৃত্যু

ভাই-বোনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে হাওড়ার বাগনানের হারোপ দলুইপাড়ায়। মৃতদের নাম রানা হাজারি (১০ এবং শুভশ্রী হাজারি (৪)। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তারা রাতে বাবা-মায়ের সঙ্গে ঘুমোচ্ছিল।

Advertisement
শেষ আপডেট: ০৬ জুলাই ২০১৫ ০০:৪৮
Share:

ভাই-বোনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে হাওড়ার বাগনানের হারোপ দলুইপাড়ায়। মৃতদের নাম রানা হাজারি (১০ এবং শুভশ্রী হাজারি (৪)। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তারা রাতে বাবা-মায়ের সঙ্গে ঘুমোচ্ছিল। রাত সাড়ে তিনটে নাগাদ তারা অসুস্থ হয়ে পড়ে। দু’জনেরই বমি ও খিঁচুনি শুরু হয়। বাগনান গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে তাদের রেফার করানো হয় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। সেখানে নিয়ে গেলে দু’জনকেই মৃত বলে ঘোষণা করা হয়। মহকুমা হাসপাতালের সুপার সুদীপরঞ্জন কাঁড়ার বলেন, ‘‘মনে হচ্ছে কোনও বিষক্রিয়ায় দু’জনের মৃত্যু হয়েছে। বিষাক্ত কিছু পোকা বা সাপও তাদের কামড়ে থাকতে পারে। মৃতদের রক্তের নমুনা ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন